শনিবার ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

গাজীপুর সিটি কর্পোরেশনে ৩ বছর পর লাইসেন্স নবায়নের সুযোগ পাচ্ছেন ঠিকাদারগণ

গাজীপুর সিটি কর্পোরেশনে ৩ বছর পর লাইসেন্স নবায়নের সুযোগ পাচ্ছেন ঠিকাদারগণ

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুর সিটি কর্পোরেশনের তালিকাভুক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের লাইসেন্স নবায়ন এবং নতুন লাইসেন্স প্রদানের কার্যক্রম অনুমোদন হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আসাদুর রহমান কিরণ দায়িত্ব গ্রহণের তৃতীয় দিন মঙ্গলবার এ কার্যক্রম অনুমোদন দেন। গণমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়ে তা সর্বসাধারণকে অবহিত করা হবে। প্রায় তিন বছর পর ঠিকাদারদের লাইসেন্স নবায়নের বিষয়টি সমাধান হচ্ছে বলে মন্তব্য করেছেন ঠিকাদারেরা।

গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ এ তথ্য নিশ্চিত করে বলেন, আমি দায়িত্ব গ্রহণের পর মঙ্গলবার ঠিকাদারদের লাইসেন্স নবায়ন-প্রদানের বিষয়টি অনুমোদন দিয়েছি।

গাজীপুর সিটি কর্পোরেশনের মৌসুমী ট্রেডার্সের মালিক আব্দুস ছাত্তার জানান, গাজীপুর সিটি কর্পোরেশনে কমপক্ষে এক হাজার দুই’শ তালিকাভুক্ত ঠিকাদার রয়েছে।

গত তিন বছরে ওইসব ঠিকাদারী প্রতিষ্ঠানকে নবায়ন দেওয়া হয়নি। মঙ্গলবার ঠিকাদারী লাইসেন্স নবায়ন ও নতুন লাইসেন্স প্রদান অনুমোদন হওয়ায় সিটি কর্পোরেশনের একটি গুরুত্বপূর্ণ বিভাগের জবাবদিহিতা নিশ্চিত হয়েছে। ফলে এখন থেকে সিটি কর্পোরেশনের তালিকাভুক্ত ঠিকাদারদের লাইসেন্স নবায়নে সার্বিকভাবে আর কোনো বাধা থাকবে না।

এদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আকবর হোসেন নবায়ন বঞ্চিত ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রকৃত সংখ্যা জানাতে পারেননি।

শীর্ষ সংবাদ: