শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নীলফামারীতে ধর্ষণের শিকার গৃহবধু মামলা করে হুমকির মুখে

নীলফামারীতে ধর্ষণের শিকার গৃহবধু মামলা করে হুমকির মুখে

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীতে ধর্ষণ এবং নির্যাতনের অভিযোগে আদালতে মামলা দায়ের করে হুমকির মুখে পড়েছেন নির্যাতিতা এক গৃহবধু। মামলার আসামীদের হুমকির মুখে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে ওই গৃহবধু অভিযোগ করেন এক সংবাদ সম্মেলনে।

আজ বুধবার বিকালে জেলা শহরের মিডিয়া হাউজে আয়োজিত সংবাদ সম্মেলনে ওই গৃহবধু অভিযোগ করে বলেন, জেলা সদরের লক্ষ্মীচাপ ইউনিয়নের আকাশকুড়ি গ্রামের মো. তোফাজ্জল হোসেনের ছেলে মনিরুজ্জামান মিঠুরসঙ্গে বিয়ে হয় তার। এই অবস্থায় স্বামী ছোট ভাই দেবর মো. সুমন ইসলামের (৩২) কু-নজর পড়ে তার ওপর। সে নীলফামারীর শহরের সৈকত ফার্মেসি নামে একটি ঔষুধের দোকানের মালিক হওয়ায় পরিবারের প্রভাবশালী ব্যক্তি হয়ে উঠে ক্রমে। তার এমন কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় পরিবারে প্রভাব খাটিয়ে কৌশলে শ্বশুর, শাশুরি এমনকি আমার স্বামীকে দিয়েও যৌতুকসহ নানা অছিলায় নির্যাতন বাড়িয়ে দেন। এমন অপকৌশলে দেবর সুমন আমাকে বাড়িতে একা পেয়ে ধর্ষন করে । বিষয়টি স্বামী, শ্বশুর, শ্বাশুরীকে জানানোর সঙ্গে অমানবিক নির্যাতনের পর ঘরে আটকিয়ে রাখে আমাকে। পরে প্রতিবেশী এবং আমার বাবার পরিবারের সদস্যরা গিয়ে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। চিকিৎসায় সুস্থ হয়ে গত ৯ সেপ্টেম্বর আদালতে ধর্ষণ এবং নির্যাতনের অভিযোগে পাঁচ জনকে আসামী করে মামলা দায়ের করি। ওই মামলা দায়েরের পর থেকে আসামী সুমন ইসলাম এবং তার লোকজন মামলার স্বাক্ষী, আমাকে এবং আমার পরিবারের লোকজনকে বিভিন্নভাবে হুমকী প্রদান করছেন। তাদের হুমকীতে আমরা নিরাপত্তাহীনতায় রয়েছি।’তিনি জানান, ওই ঘটনার পর থেকে নীলফামারী শহরের শান্তিনগরে বাবার বাড়ীতে অবস্থান করছেন তিনি।ওষুধ ব্যবসায়ী সুমন টাকার জোরে অবৈধ প্রভাব বিস্তার করে মামলা প্রত্যাহারের চাপ সৃষ্টি করছে।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওই গৃহবধুর বাবা নূর হোসেন বাবু, বাদিনীর স্বাক্ষী মো. ফারুক হোসেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা