শনিবার ১৫ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে স্কুলছাত্রী, আড়াইহাজারে কিশোরী ধর্ষণ

জনকণ্ঠ ডেস্ক ॥ বরগুনার আমতলীতে ভগ্নিপতির বাসায় বেড়াতে এসে নবম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এদিকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ও তার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে হবিগঞ্জের মাধবপুরে উৎসব দেখানোর কথা বলে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ করা হয়েছে। এছাড়া নওগাঁর রাণীনগরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার সময় এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

বরগুনা ॥ আমতলীতে ভগ্নিপতির বাসায় বেড়াতে এসে নবম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ চার সন্তানের জনক ধর্ষক জাকির হোসেন হাওলাদারকে গ্রেফতার করেছে। মঙ্গলবার বিকেলে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে আমতলী পৌর শহরের বাসুগী গ্রামে। জানা গেছে, উপজেলার ছোট নীলগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রী আমতলী পৌর শহরের বাসুগী গ্রামে ভগ্নিপতির বাড়িতে বেড়াতে আসে। সোমবার বিকেলে ওই ছাত্রী পৌরসভার ওয়াপদা অফিসসংলগ্ন ব্লকে ঘুরতে যায়। ওই সময় বাসুগী গ্রামের নুরুল হক হাওলাদারের ছেলে চার সন্তানের জনক লম্পট জাকির হোসেন হাওলাদার ওই ছাত্রীকে মোটরসাইকেলে তুলে পটুয়াখালী শহরে নিয়ে যায়। শহরের একটি আবাসিক হোটেলে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে রাতে ধর্ষক জাকির হোসেন স্কুলছাত্রীকে ভগ্নিপতির বাসার সামনে রেখে চলে যায়। ধর্ষণের শিকার ওই ছাত্রী সকল ঘটনা বোনের কাছে খুলে বলে।

নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কিশোরীকে (১৪) ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আপন (২০) ও তার সহযোগী মাহাবুবকে (১৯) পুলিশ গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে আড়াইহাজার থানা পুলিশ ডেঙ্গুরকান্দী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। পুলিশ ও ধর্ষণের শিকার কিশোরীর পরিবার জানায়, গত রবিবার সন্ধ্যায় উপজেলার ডেঙ্গুরকান্দী (সায়েদাবাজ) এলাকার কিশোরী মুরগি খুঁজতে বের হয়। ঐ সময় একই এলাকার আপন ও মাহাবুব ঐ কিশোরীকে মুখ, হাত-পা বেঁধে পাশের ফহিন্যার চকে নিয়ে যায়। সেখানে মাহাবুবের সহযোগিতায় আপন ঐ কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে কিশোরীকে চকে ফেলে আপন ও মাহাবুব চলে যায়। কিশোরীটি চক থেকে বাড়ি ফিরে তার পিতা-মাতাকে ঘটনাটি খুলে বললে সোমবার রাতে কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত আপন ও সহযোগী মাহাবুবের বিরুদ্ধে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন। মঙ্গলবার সকালে আড়াইহাজার থানা পুলিশ ধর্ষক আপন ও মাহাবুবকে গ্রেফতার করতে সক্ষম হয়।

হবিগঞ্জ ॥ মাধবপুরে উৎসব দেখানোর কথা বলে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণ করা হয়েছে। সোমবার রাত ১০টার দিকে নোয়াপাড়া চা বাগানে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভিকটিমের পিতা মঙ্গলবার সকালে মাধবপুর থানায় একটি মামলা করেছেন। এর সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার এস আই সনত কুমার বলেন, ওই গার্মেন্টস কর্মী সোমবার নোয়াপাড়া একটি কারখানা থেকে ছুটি শেষে বাড়িতে যাওয়ার সময় একই কারখানার শ্রমিক নোয়াপাড়া চা বাগানের শ্রমিক অর্জুন রবিদাসের ছেলে হৃদয় রবিদাস তার বাড়িতে উৎসব দেখানোর কথা বলে তার বাড়িতে নিয়ে যায়।

নওগাঁ ॥ নওগাঁর রাণীনগরে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার সময় লালমন চৌধুরী (৩০) নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত লালমন চৌধুরী নওগাঁর মান্দা উপজেলার মিঠাপুর গ্রামের মৃত মোহন চন্দ্রের ছেলে।

শীর্ষ সংবাদ:
এক যুগ আগের আর আজকের বাংলাদেশ এক নয় : প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, নতুন শনাক্ত ৪০৭         এলডিসি থেকে উন্নয়নশীল দেশের তালিকায় যেতে চূড়ান্ত সুপারিশ পেল বাংলাদেশ         “জিয়াউর রহমান মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতির জনক”         শাহবাগে সংঘর্ষ ॥ ৭ জনকে আসামি করে পুলিশের মামলা         পরিবর্তন করা হচ্ছে তথ্য মন্ত্রণালয়ের নাম         ঢাবিতে আজও বিক্ষোভ, ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবি         আন্দামানে ৮১ রোহিঙ্গাকে ফেরত নিতে বাধ্য নয় বাংলাদেশ         দেশ গড়ার কাজে প্রবীণদের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে ॥ সমাজকল্যাণ মন্ত্রী         খাশোগিকে হত্যার অনুমোদন দেন সৌদি যুবরাজ ॥ যুক্তরাষ্ট্র         ৭৬ সৌদি নাগরিকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের ‘খাশোগি নিষেধাজ্ঞা’ আরোপ         খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত         নাইজেরিয়ায় তিন শতাধিক মেয়ে স্কুল শিক্ষার্থীকে অপহরণ         জাতিসংঘে জান্তা সরকারের বিরুদ্ধে দাঁড়ালেন মিয়ানমারের দূত         করোনা টিকায় শিক্ষকদের অগ্রাধিকার         পৌরসভা নির্বাচন ॥ পঞ্চম ধাপের প্রচার শেষ, ভোট রবিবার         ঢাকা বারের সভাপতি আ. লীগের, সম্পাদক বিএনপির         “আর্থ-সামাজিক উন্নয়নে পরিসংখ্যানের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ”         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে ৬ মন্ত্রণালয়ের বৈঠক সন্ধ্যায়         ইসরায়েলকে ধ্বংসলীলা বন্ধে জাতিসংঘ ও ইইউ'র আহ্বান