শুক্রবার ১৩ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুক্তিপণ দাবিতে অপহরণের একমাস পর শিশুর লাশ উদ্ধার

মুক্তিপণ দাবিতে অপহরণের একমাস পর শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ মুক্তিপণের দাবিতে অপহরণের এক মাসেরও বেশি সময় পর বগুড়ার গাবতলি উপজেলায় আবু হানজেলা (৭) নামে এক শিশুর বস্তায় মোড়ানো লাশ বৃহস্পতিবার রাতে উদ্ধার হয়েছে। শিশুটির মুখ বাঁধা ও লাশ অর্ধগলিত অবস্থায় ছিল। শুক্রবার ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হলেও পুলিশ অপহরণ ও হত্যাকাণ্ড নিয়ে ধোঁয়াশে অবস্থায় রয়েছে।

পুলিশ জানায়, রামেশ^রপুর ইউনিয়নের নিশোপাড়া এলাকার প্রবাশী পিন্টু মিয়ার ছেলে আবু হানজেলা বাড়ির পাশে খেলার সময় ১৩ ডিসেম্বর নিখোঁজ হয়। শিশুটির পিতা পিন্টু মালয়েশিয়ায় ছিলেন। ছেলে নিখোঁজ হওয়ার পর তিনি দেশে ফিরে আসেন। হানজেলা নিখোঁজের দিন পরিবারের পক্ষ থেকে গাবতলি থানায় জিডি করা হয়। এক পর্যায়ে শিশুটির মা তসলিমার মোবাইল ফোনে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এই দীর্ঘ সময়েও পুলিশ শিশুটির সন্ধান পেতে ব্যর্থ হয়। আর শিশুটির পরিবারের সকল চেষ্টার পরেও শুক্রবার সন্ধ্যায় মোবাইল ফোনে শিশু হানজেলাকে মেরে ফেলার কথা জানিয়ে বলা হয় লাশ বাড়ির নিকট একটি পুকুর পাড়ে রয়েছে। পরে সেখানে গেলে লাশ পাওয়া যায়।

শীর্ষ সংবাদ:
অনেক উন্নত দেশের আগে টিকার ব্যবস্থা করতে পেরেছি ॥ প্রধানমন্ত্রী         পিলখানায় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন         গভীর হবে সম্পর্ক ॥ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আসছেন মোদি         আপীল বিভাগে চূড়ান্ত বিচারের অপেক্ষা         হঠাৎ ছাত্র আন্দোলনের পেছনে বিশেষ মহলের ইন্ধন!         বিএনপির সাত মার্চ পালনের উদ্যোগ ইতিবাচক ॥ কাদের         পিএসসির আদলে কমিশন গঠনের উদ্যোগ         একযুগ পেরিয়ে গেলেও বিস্ফোরক মামলার নিষ্পত্তি হয়নি         করোনায় আক্রান্ত ও শনাক্ত কমেছে         পঞ্চম ধাপের পৌর নির্বাচন নিয়েও শঙ্কা         আগে টাকা দিন, পরে আলোচনা- না দিলে জেলে যেতে হবে         মেরিন ফিশিং সেক্টরে নৈরাজ্য ও স্বেচ্ছাচারিতা         খাদ্য নিরাপত্তায় উন্নত জাতের ধান আবাদ করছেন জুমিয়ারা         বিদেশফেরতদের তথ্য সংগ্রহে ডিজিটাল প্ল্যাটফর্ম         একটি চিহ্নিত মহল ছাত্রসমাজকে বিভ্রান্ত করার চেষ্টা করছে : শিক্ষামন্ত্রী         স্কুল-কলেজ খুলতে পর্যালোচনা সভা ডেকেছে সরকার         মেঘালয় সীমান্তে আরও একটি সীমান্ত হাট         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪১০         রেলে বড় নিয়োগ আসছে ॥ মন্ত্রী         “ক্যাডেটদের বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার সুযোগ সৃষ্টি করে দিচ্ছি”