সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে এক নার্সের ঝুলন্ত লাশ

বিএসএমএমইউয়ের নার্সিং হোস্টেল থেকে এক নার্সের ঝুলন্ত লাশ

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) নার্সিং হোস্টেল থেকে লাইজু আক্তার (২৭) নামে এক নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে। তিনি বিএসএমএমইউয়ের সিনিয়র স্টাফ নার্স হিসাবে শিশু সার্জারি বিভাগের ৫ নম্বর ওয়ার্ডে কাজ করতেন।

টাংগাইল জেলার মধুপুর উপজেলার সিঙেরবাড়ি গ্রামের আব্দুল লতিফের মেয়ে লাইজু। তার স্বামী সুজন পারভেজ রাজধানীর শ্যাওড়াপাড়া এলাকায় থাকেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জহুরুল ইসলাম জানান, শনিবার রাতে হাসপাতালের ৬ তলায় হোস্টেলের বাথরুমে লোহার এ্যাংগেলের সঙ্গে গলায় ওড়নায় পেচাঁনো লাইজুর ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিন কারন বলা যাবে। তদন্ত চলছে। মৃত লাইজুর ভাই জহুরুল ইসলাম জানান, গত ৫ বছর আগে একই এলাকার সুজনের সঙ্গে লাইজুর বিয়ে হয়।

তাদের লাবিব নামে ২ বছর বয়সী এক ছেলে রয়েছে। সে টাঙ্গাইল দাদির কাছে থাকে। লাইজু হোস্টেলে থেকে কাজ করতেন। তিনি জানান, ওই হাসপাতালের তৃতীয় শ্রেণির কর্মচারী তানভীরের সঙ্গে সম্পর্ক ছিল লাইজুর। বিষয়টি জানাজানি হলে তানভীরকে বাসায় ডেকে এনে শাসানো হয়।

এ নিয়ে লাইজু আর তার স্বামীর মধ্যে গত ১ মাস ধরে যোগাযোগ ছিল না। শনিবার রাতে সংবাদ পাই লাইজু আত্মহত্যা করেছে। শাহবাগ থানার ওসি অপারেশন মাহবুবুর রহমান জানান, লাইজুর সঙ্গে তানভীর নামে এক ব্যক্তির সম্পর্ক ছিল। এ বিষয় নিয়ে তার পরিবার ও স্বামীর সঙ্গে সম্পর্ক ভালো ছিল না।

গত এক মাস ধরে স্বামীর সঙ্গে যোগাযোগও ছিল না। এরই জের ধরে ওই নারী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
পরীক্ষায় নকল : সাত কলেজের পাঁচ শিক্ষার্থী আজীবন বহিষ্কার         বেনাপোল দিয়ে পালিয়েছেন পি কে হালদার         পাকিস্তানপন্থীরা দেশ পিছনের দিকে টেনে রাখার রাজনীতি করছে : ইনু         করোনা ভাইরাসে আরও ৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৮৫         মুশতাকের কীভাবে মৃত্যু হলো তা তদন্তে বেরিয়ে আসবে ॥ তথ্যমন্ত্রী         যারা দেশের ও পুলিশের সমালোচনা করে তাদের মুখে ছাই পড়ুক ॥ আইজিপি         বামপন্থীদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা         “প্রেস ক্লাবে চরম ধৈর্যের পরিচয় দিয়েছে পুলিশ”         বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর         ঢাবির ১৬৩ শিক্ষার্থী বহিষ্কার         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ফের বিক্ষোভের প্রস্তুতি মিয়ানমারের সামরিক জান্তার প্রতিবাদকারীদের         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         চট্টগ্রাম মহানগর পুলিশের ৮ ডিসি পদে রদবদল         এরশাদের জন্মদিন উপলক্ষে ট্রাস্টির মাসব্যাপী কর্মসূচী ঘোষণা         জাতিসংঘ শান্তিরক্ষা মিশন ॥ সেনাবাহিনীর প্রথম দলের ঢাকা ত্যাগ         স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করতে বাম ছাত্রজোটের মিছিল         শেয়ারবাজারে সূচক বাড়লেও লেনদেন সামান্য কমেছে         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার