সোমবার ১৭ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপুল ব্যবধানে জিতলেন ওবায়দুল কাদেরের ভাই

বিপুল ব্যবধানে জিতলেন ওবায়দুল কাদেরের ভাই

অনলাইন রিপোর্টার ॥ নোয়াখালীর বসুরহাটে বিপুল জনপ্রিয়তার প্রমাণ দিলেন দ্বিতীয় মেয়াদের পৌর নির্বাচনে সবচেয়ে আলোচিত প্রার্থী আবদুল কাদের মির্জা। ইভিএমের প্রথম ফলটাও এলো তার। প্রায় ৯ হাজার ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর ছোট ভাই হলেও দলীয় স্থানীয় রাজনৈতিক নেতাদের সমালোচনা করে নির্বাচনের পুরোটা সময় মাঠ গরম রেখেছিলেন তিনি।

রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রবিউল আলম দেওয়া ঘোষণা অনুযায়ী, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম বিএনপি প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী পেয়েছেন ১ হাজার৭৭৮ ভোট। জামায়াত সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী মোশাররফ হোসাইন ১ হাজার ৪৫১ ভোট পেয়েছেন।

এর আগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় ইভিএম পদ্ধতিতে প্রথমবারের মতো ভোট গ্রহণ সম্পন্ন হয়।

এর আগে আওয়ামী লীগ প্রার্থী আবদুল কাদের মির্জার দাবির মুখে সরকারের হাই কমান্ড থেকে সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা দেওয়া হয়। নির্বাচন চলাকালে ভোট দেওয়ার পর আওয়ামী লীগের প্রার্থীসহ বিএনপি প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী এবং জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেনও স্বীকার করে নেন বসুর হাট পৌরসভায় নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে। দুপুরে এই দুই প্রার্থী ভোটের ফল যাই হোক না কেন মেনে নেওয়ার কথা বলেন।

এ নির্বাচনে জয় পাওয়ার সঙ্গে সঙ্গে দলের নেতা-কর্মীরা স্লোগান দিয়ে তাকে বরণ করে নেয়। জবাবে আবদুল কাদের মির্জা তাদের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। এসময় কিছু কর্মীর নাম উল্লেখ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১২৭১৩৭০৬
আক্রান্ত
৫৪৬২১৬
সুস্থ
৮৮২৮৫০৩১
সুস্থ
৪৯৬৯২৪
শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ আক্রান্ত ১১ কোটি ৪৬ লাখ ছাড়াল         ২০২৪ সালের নির্বাচনে আবার লড়বেন ট্রাম্প         ভারতের প্রথম করোনা ভাইরাসমুক্ত রাজ্য অরুণাচল         মাদক মামলায়ও অব্যাহতি পেলেন ইরফান সেলিম         লক্ষ্মীপুরে মেঘনায় মার্চ-এপ্রিল দুই মাস মাছ ধরায় নিষেধাজ্ঞা         ঝিনাইদহে হাত-পা বাঁধা মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার         অপহৃত শিশুসহ দুই অপহরণকারী আটক         করোনা ভাইরাসের টিকা নিলেন নরেন্দ্র মোদি         কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব         আগামী ৩ মার্চ ৩২৩ ইউপি নির্বাচনের তফসিল, ভোট ১১ এপ্রিল