রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইজিপির নাম ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় গুজব

স্টাফ রিপোর্টার ॥ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদের নাম ব্যবহার করে গ্রেফতার বা ওয়ারেন্ট সংক্রান্ত যে বার্তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো হচ্ছে তা নিছক ‘গুজব’। প্রকৃতপক্ষে আইজিপির পক্ষ থেকে এমন কোন বার্তা দেয়া হয়নি। বাংলাদেশ পুলিশের এক প্রেসনোটের মাধ্যমে সবাইকে এই গুজব বার্তায় বিভ্রান্ত না হওয়ার জন্যও অনুরোধ জানানো হয়েছে। শুক্রবার রাতে পুলিশ সদর দফতর থেকে এক বার্তায় সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা এ তথ্য নিশ্চিত করেন।

বার্তায় উল্লেখ করা হয়, প্রকৃতপক্ষে এটি আইজিপির কোন বার্তা নয়, নিছক গুজব। এ ধরনের গুজব ছড়ানো ফৌজদারি অপরাধ উল্লেখ করে বলা হয়েছে, কেউ এ ধরনের অপরাধে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেয়া হবে।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ:
আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         দু-একদিনের মধ্যে ভোজ্যতেলের দাম কমবে ॥ বাণিজ্যসচিব         আগামী নির্বাচনে অবাধ ও স্বচ্ছ পরিবেশ চায় অস্ট্রেলিয়া         বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা         স্বপ্নের পদ্মা সেতু দিয়ে যান চলাচল শুরু         পদ্মা সেতু পার হয়ে উচ্ছ্বসিত সবাই         তারেক-জোবায়দার দুর্নীতি মামলা চলবে         খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত         সৌদি আরব গেলেন ৩৮ হাজার হজযাত্রী         পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ৩ কি.মি যানজট         বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ দেশ ॥ বাইডেন         রাজশাহীর দুই লাখ পরিবার পাচ্ছেন টিসিবির পণ্য