শনিবার ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে যাত্রী বেশে ডাকাতি, অস্ত্রসহ ৫ ডাকাত আটক

গাজীপুরে যাত্রী বেশে ডাকাতি, অস্ত্রসহ ৫ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে যাত্রী বেশে চালককে কুপিয়ে অটোরিকশা নিয়ে পালানোর সময় ৫ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব সদস্যরা। মঙ্গলবার বিকেলে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- ময়মনসিংহের হালুয়াঘাট থানার আতোয়াজঙ্গল এলাকার গোলাম মোহাম্মদের ছেলে আব্দুল্লাহ আল ফয়সাল (১৯), একই জেলার গৌরিপুর থানার সাহাগঞ্জ এলাকার হারুন অর রশিদের ছেলে মেহেদী হাসান মোস্তাকিম (১৮), গাজীপুর সিটি কর্পোরেশনের দক্ষিণ সালনা পলাশটেক এলাকার আব্দুল মান্নানের ছেলে আলমগীর হোসেন (১৮), টাঙ্গাইলের নাগরপুর থানার নন্দপুর এলাকার ইদ্রিস আলীর ছেলে আসলাম হোসেন (১৮), একই এলাকার রমজান আলীর ছেলে সজিব মিয়া (১৮)। এদের মধ্যে আব্দুল্লাহ আল ফয়সাল, মেহেদী হাসান মোস্তাকিম, আসলাম হোসেন ও সজিব মিয়া সিটির দক্ষিণ সালনা পলাশটেক এলাকার বিভিন্ন বাড়িতে ভাড়া থাকত।

র‌্যাব-১’র কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা থেকে জোলারপাড় যাওয়ার জন্য ব্যাটারী চালিত একটি অটোরিকশা ভাড়া করে যাত্রীবেশী ডাকাতরা।

অটোরিকশাটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় গেইট এলাকায় পৌঁছলে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে চালককে এলোপাতাড়ি কুপিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। আহত চালকের ডাক-চিৎকারে র‌্যাবের টহল দল সেখানে গিয়ে ঘটনা জানতে পারে।

এসময় র‌্যাব সদস্যরা চালককে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা জোলারপাড় বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই ৫ ডাকাতকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ডাকাতিকৃত ব্যাটারী চালিত একটি অটোরিকশা, একটি চাপাতি, তিনটি চাকু, মোবাইল ও নগদ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরো জানান, আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতি করে আসছিল বলে আটককৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

শীর্ষ সংবাদ:
গোটা বিশ্বের বিস্ময় ॥ উন্নয়ন সমৃদ্ধির মহাসোপানে বাংলাদেশ         সাকিবকে নিয়ে আজ মাঠে নামছে বাংলাদেশ         আমরা শিক্ষিত বেকার চাই না ॥ শিক্ষামন্ত্রী         কুয়েট বন্ধ ঘোষণা         রফতানি আয় পাঁচ দশকে ৯৬ গুণ বেড়েছে         রামপুরায় শিক্ষার্থীদের অবস্থান, আজ দেখাবে লালকার্ড         প্রেসিডেন্ট পদে লড়তে পারবেন গাদ্দাফি পুত্র সাইফ         গণফোরামের কাউন্সিলে জামায়াতের রাজনীতি নিষিদ্ধের দাবি         আরও এগিয়ে গেছে বঙ্গবন্ধু টানেলের নির্মাণ কাজ         মন্টুর গণফোরামের জাতীয় কাউন্সিলে ১৫৭ সদস্যের কমিটি ঘোষণা         একাব্বর হোসেনের আসনে নৌকার মাঝি খান আহমেদ শুভ         নারায়ণগঞ্জ সিটিতে আইভীই নৌকার মাঝি         ওমিক্রন ॥ মোকাবিলা করতে সব দেশকে প্রস্তুত থাকতে বলল ডব্লিউএইচও         গাদ্দাফির ছেলে সাইফের প্রেসিডেন্ট পদে লড়তে আর বাধা নেই         ঘূর্ণিঝড় জাওয়াদ আরও উত্তর-পশ্চিম দিকে অগ্রসর হয়েছে, ২ নম্বর সংকেত         খালেদা জিয়ার সুস্থতা বিএনপিই চায় না ॥ তথ্যমন্ত্রী         শীতের সবজিতে ভরে উঠছে কাঁচা বাজার         নবেম্বরে সীমান্ত থেকে প্রায় সাড়ে ৩ কেজি আইস ও ১৩ লাখ ইয়াবা জব্দ         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৪৩         ইরাকের উত্তরাঞ্চলে আইএসের হামলা ॥ অন্তত ১৩ জন নিহত