বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুলবাড়ীতে স্কুলছাত্রী অপহরণ তিন দিন পর উদ্ধার আটক ২

ফুলবাড়ীতে স্কুলছাত্রী অপহরণ তিন দিন পর উদ্ধার আটক ২

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় অপহরণের পর স্কুল ছাত্রীকে ধর্ষন করার অপরাধে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় গুরুত্বর অসুস্থ ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিন অনন্তপুর গ্রামে। আটক যুবকদের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষন মামলা করে আসামীদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে ।

পুলিশ জানান গত বৃহস্পতিবার রাতে ওই গ্রামের জহুরুল হকের মেয়ে নবম শ্রেনীর ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘর থেকে বের হন । এ সময় ওঁৎপেতে থাকা একই গ্রামের আবু সিদ্দিকের ছেলে হুমায়ুন কবীর (২৬) ও একই ইউনিয়নের আজোয়াটারী ধর্মপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে শামীম হোসেন সুজন (২৭) মেয়েটির মুখ চেঁপে ধরে কৌশলে অপহরণ করেন নিয়ে যায় । পরে দিন ঘুম থেকে মেয়ের অভিভাবক মেয়েকে না পাওয়ায় অনেক খোঁজা খুঁজি করেন।

পরে দিন শুক্রবার ফুলবাড়ী থানায় সাধারন ডায়রি করেন। ঘটনার তিনদিন পর শনিবার রাতে অপহরণকারীদের আত্মীয় উপজেলার উত্তর বড়ভিটা গ্রামের মনছার আলীর ছেলে একরামুল হকের বাড়ী থেকে ওই ছাত্রীকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার পর ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়।

এ সময় পুলিশ অপহরণকারী দুই যুবককে আটক করেন। পরে মেয়ে বাবা বাদী হয়ে চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মেয়ে বাবা জহরুল হক জানান যারা আমার মেয়ের ইজ্জত নষ্টকারীদের উপযুক্ত বিচার চাই।

ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজিব কুমার রায় জানান মেয়ে বাবা বাদী হয়ে চার জনের বিরুদ্ধে মামলা করেছে। মেয়ের জবান বন্দি রেকর্ড করার জন্য আদালতে প্রেরন করা হয়েছে ।

শীর্ষ সংবাদ:
ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা, ছেলে আটক         আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         যানবাহন নিয়ে পাটুরিয়া ঘাটে উল্টে গেছে ফেরি আমানত শাহ         ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের হয়ে পার্থক্য গড়ে দিতে পারেন মুস্তাফিজুর         নয়াপল্টনে বিএনপি-পুলিশ সংঘর্ষ ॥ আসামি দেড় হাজার         হাতিয়ায় আধুনিক মৎস্য শিকার প্রযুক্তি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত         ‘বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়েছে ২ হাজার ৩৪৯ জন         পাটুরিয়ায় ফেরিঘাটে তীরে ভিড়ার সময় যানবাহনসহ ফেরিডুবি         খুলনায় তিন হত্যার ঘটনায় ৪ জন আটক         আইনজীবী বাসেত মজুমদার আর নেই         জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো