বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে বিদেশফেরত যুবককে কুপিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জে বিদেশফেরত যুবককে কুপিয়ে হত্যা

অনলাইন রিপোর্টার ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় শুভ মিয়া (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল যুবক। ঈদের দিন শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।

নিহত শুভ পাঠানটুলীর মো. বশির মিয়ার ছেলে।এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।এলাকার এক যুবককে চড়-থাপ্পড় দেয়ার ঘটনায় শুভকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ ও শুভ মিয়ার স্বজনরা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, অন্য এলাকা থেকে এক যুবক পাঠানটুলীতে গেলে কথা কাকাটির এক পর্যায়ে শুভ মিয়া তাকে চড়-থাপ্পড় দেন।

এ ঘটনায় ওই যুবক তার বন্ধুদের ডেকে পাঠানটুলী বাসস্ট্যান্ডে এনে রাত ১১টার দিকে শুভকে কুপিয়ে গুরুতর আহত করে চলে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা বশির মিয়া জানান, শুভ তার ছোট ছেলে। ব্রুনাই থেকে এক বছর আগে দেশে ফিরে এসেছে।শনিবার ঈদের রাতে নগরীর পাঠানটুলী বাসস্ট্যান্ড মোড়ে কয়েকজন যুবক রাম দা ও চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ফারুক জানান, নিহত ও অভিযুক্ত যুবকরা একই সঙ্গে চলাফেরা করতো। চড়- থাপ্পড় দেয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে শুভকে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে।তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।শুভর লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রাখা হয়েছে।এ ঘটনায় এখনো মামলা হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records