রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজনীতিতে যে শুণ্যতা বিরাজ করছে তা শুধু জাপাই পূরণ করতে পারবে : জিয়াউদ্দিন বাবলু

রাজনীতিতে যে শুণ্যতা বিরাজ করছে তা শুধু জাপাই পূরণ করতে পারবে : জিয়াউদ্দিন বাবলু

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির নব নিযুক্ত মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু বলেছেন, দেশের রাজনীতিতে যে শুণ্যতা বিরাজ করছে তা শুধু জাপাই পূরণ করতে পারবে।

তিনি বলেন, জাপা সুসংহত ও ঐক্যবদ্ধ হয়ে রাজনীতিতে দূর্ভেদ্য রাজনৈতিক শক্তি হিসেবে আত্মপ্রকাশ করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনশো আসনেই একক ভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়ে এগিয়ে যাবে।

বুধবার জাতীয় পার্টি মহাসচিব কেন্দ্রীয় কার্যালয়ে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এরশাদের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।

এসময় সাবেক এই মন্ত্রী বলেন, জাতীয় পার্টি বাংলাদেশের রাজনীতিতে একমাত্র সম্ভাবনাময় দল। কারন, জাতীয় পার্টি হরতাল, জ¦ালাও-পোড়াও এবং ধংসাত্মক রাজনীতি পছন্দ করেনা। তিনি বলেন, করোনা ও বন্যা পরিস্থিতি উন্নতি হলেই জাতীয় পার্টি সারাদেশে সংগঠনকে শক্তিশালী করতে কর্মসূচি গ্রহণ করবে। প্রতিটি শাখা কমিটিতে সম্মেলনের মাধ্যমে পূণর্বিন্যাস করা হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি ইতিবাচক রাজনীতি করে তাই বর্তমান সরকারের স্বাস্থ্য বিভাগের অব্যবস্থাপনা ও দুর্নীতি নিয়ে সংসদে সোচ্চার ভূমিকা রেখেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সাবেক এই ডাকসু নেতা বলেন, জাতীয় পার্টি একটি গণতান্ত্রিক দল। গেলো বছর ২৮ ডিসেম্বর জাতীয় কাউন্সিল এবং পার্টির গঠনতন্ত্রের ক্ষমতা বলে পার্টি চেয়ারম্যান দলের স্বার্থ বিবেচনায় যে কোন সিদ্ধান্ত নিতে পারেন। তাই চেয়ারম্যান পার্টির প্রয়োজনে যে সিদ্ধান্ত গ্রহণ করবে সেটাই গণতান্ত্রিক। রাজনীতিতে নেতৃত্বের পরিবর্তন হচ্ছে একটি চলমান প্রক্রিয়া।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, এড. মো. রেজাউল ইসলাম ভুইয়া, আলমগীর সিকদার েেলাটন, লিয়াকত হোসেন খোকা এমপি, মনিরুল ইসলাম মিলন, জহিরুল আলম রুবেল, আহসান আদেলুর রহমান আদেল, গোলাম মোহাম্মদ রাজু, ফকরুল আহসান শাহজাদা প্রমুখ।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records