সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাবরিনার স্বামী আরিফ কারাগারে

স্টাফ রিপোর্টার ॥ মুখোমুখি জিজ্ঞাসাবাদের পর ডাঃ সাবরিনার স্বামী আরিফ চৌধুরীকে কারাগারে পাঠানো হয়েছে। করোনাভাইরাসের উপসর্গ থাকা রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষা ছাড়াই মনগড়া রিপোর্ট দেয়ার অভিযোগে গ্রেফতার ডাঃ সাবরিনার স্বামী জেকেজি হেলথ কেয়ারের কর্ণধার আরিফুল চৌধুরীকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। রবিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ১৫ জুলাই জিজ্ঞাসাবাদের জন্য আরিফুলের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে রবিবার তাকে আদালতে হাজির করে কারাগারে পাঠানোর আবেদন করেন ডিবির তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক তাকে কারাগারে পাঠান। এদিকে তার স্ত্রী ডাঃ সাবরিনার রিমান্ড শেষ হবে আজ। আবারও তাকে রিমান্ডে নেয়া হতে পারে।

উল্লেখ্য, গত ২৩ জুন সকাল থেকে বিকেল পর্যন্ত রাজধানীর বিমানবন্দর, আশকোনা ও গুলশান-২-এর কনফিডেন্স টাওয়ারে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে তেজগাঁও থানা পুলিশ।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট