শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাগুইরের গোলে সেমিফাইনালে ম্যানইউ

মাগুইরের গোলে সেমিফাইনালে ম্যানইউ

অনলাইন ডেস্ক ॥ এফএ কাপের সেমিফাইনালে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার (২৭ জুন) রাতে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে অতিরিক্ত সময়ে ২-১ ব্যবধানে ১০ জনের নরউইচ সিটিকে হারিয়ে শেষ চারে নাম লেখায় রেড ডেভিলসরা। এ নিয়ে ৩০তম বারের মতো এফএ কাপের সেমিফাইনালে নাম লেখালো ম্যানইউ।

পাশাপাশি এই জয়ে সব ধরনের প্রতিযোগিতায় টানা ১৪ ম্যাচে জয় তুলে নিলো ওল্ড ট্রাফোর্ডের দলটি।

কোয়ার্টার ফাইনালে প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দল। বিরতির পর ৫১ মিনিটে ওডিওন ইগহালো গোল করে এগিয়ে নেন ম্যানইউকে। ৭৫ মিনিটে নরউইচের টড ক্যান্টওয়েল গোল করে সমতা ফেরান। জমিয়ে তোলেন ম্যাচ। ৮৯ মিনিটে নরউইচের টিম ক্লোসে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তাতে দশজনের দলে পরিণত হয় নরউইচ। ১০ জন নিয়েও অতিরিক্ত সময়ে দারুণ লড়াই করে তারা। কিন্তু অন্তিম মুহূর্তে (১১৮ মিনিটে) হ্যারি মাগুইর গোল করে সেমিফাইনালের টিকিট পাইয়ে দেন ম্যানইউকে।

অবশ্য এমন জয়ে মন ভরেনি ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে ‍গুনার শুলসারের, ‘এটা আসলে মনোমুগ্ধকর পারফম্যান্স ছিল না। আমরা নরউইচের বিপক্ষে খুব বেশি সুযোগ তৈরি করতে পারিনি। তাদের কাঁপিয়ে দিতে পারিনি। তবে সেমিফাইনালে জায়গা করে নিতে পেরে আমি আনন্দিত। এই ম্যাচের জন্য আমরা ভালো প্রস্তুতি নিয়েছিলাম।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records