শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৃত্যুর চার বছর পর দিতির ছবি

মৃত্যুর চার বছর পর দিতির ছবি

সংস্কৃতি ডেস্ক ॥ মৃত্যুর চার বছর পর অবশেষে সেন্সরে যাচ্ছে অভিনেত্রী দিতি অভিনীত ছবি ‘এ দেশ তোমার আমার’। এফআই মানিক পরিচালিত ছবিটি আগামী সপ্তাহে সেন্সরে জমা দেয়া হবে বলে জানান পরিচালক। পরিচালক বলেন, দিতি মারা গেছেন চার বছর হলো। আমার ‘এ দেশ তোমার আমার’ ছবিটিতে অভিনয় করেছেন তিনি। এতদিন নানা কারণে ছবিটি শেষ করা সম্ভব হয়নি। এবার ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে। আগামী সপ্তাহে ছবিটি সেন্সরে জমা দেয়ার পরিকল্পনা করছি। দিতির মৃত্যুর প্রায় সাড়ে চার বছর পর ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়ার কারণ হিসেবে এই নির্মাতা বলেন, দিতি মারা যাওয়ার কয়েক মাস আগে ছবিটির শূটিং শেষ করেছি। ছবিটি ৩৫ মিলিমিটারে শূট হয়েছিল। ট্রান্সফার করে ডিজিটাল করা হয়েছে। দিতির সঙ্গে ছবিতে ডিপজল অভিনয় করেছেন। মাঝখানে তিনি অসুস্থ থাকায় ছবির কাজ শেষ করতে দেরি হয়েছে।

দিতি ২০১৬ সালের ২০ মার্চ মারা যান। তার আগে ১৯৮৪ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত হন দিতি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র উদয়ন চৌধুরী পরিচালিত ‘ডাক দিয়ে যাই’। কিন্তু ছবিটি শেষ পর্যন্ত মুক্তি পায়নি। দিতি অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘আমিই ওস্তাদ’। এরপর দিতি দুই শতাধিক ছবিতে কাজ করেছেন। সুভাষ দত্ত পরিচালিত ‘স্বামী স্ত্রী’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।

শীর্ষ সংবাদ:
নারায়ণগঞ্জে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১০টি ইউনিট         করোনা ভাইরাসে আরও ২০ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪৪০         শাহজালাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের আন্দোলন চলবে, ঘোষণা শিক্ষার্থীদের         মন্ত্রীর অনুরোধ না রেখে ৬ তারিখের আগেই দাম বাড়লো ভোজ্যতেলের         মাত্র ২ সরকারি হাসপাতালে রয়েছে স্ট্রোক ব্যবস্থাপনার সুবিধা!         বিএনপি দেশের বিরুদ্ধে সারা দুনিয়ায় অপপ্রচার চালাচ্ছে ॥ তথ্যমন্ত্রী         চিকিৎসা পাওয়া আমার মৌলিক অধিকার ॥ মাহবুব তালুকদার         ইসিকে শক্তিশালী করতে সব রকম পদক্ষেপ নেওয়া হয়েছে ॥ সেতুমন্ত্রী         ইউক্রেনের সঙ্গে যুদ্ধ করার ইচ্ছা রাশিয়ার নেই ॥ লাভরভ         রোহিঙ্গাদের জন্য ২০ লাখ মার্কিন ডলার সহায়তা দেওয়ার ঘোষণা জাপানের         টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২         সৈয়দপুরে নিজ বাসা থেকে কাপড় ব্যবসায়ী মরদেহ উদ্ধার         পাকিস্তানে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ১০ সেনাসদস্য নিহত         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন