বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেখ হাসিনার নেতৃত্বে করোনার বিরুদ্ধে লড়াই চলছে ॥ নাসিম

শেখ হাসিনার নেতৃত্বে করোনার বিরুদ্ধে লড়াই চলছে ॥ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজ ও ৫০০ শয্যার হাসপাতালে মঙ্গলবার বিকেলে করোনা শনাক্তকরণে অত্যাধুনিক পলিমার চেইন রি-এ্যাকশন (পিসিআর) ল্যাবের আনুষ্ঠানিক পরীক্ষা কার্যক্রম উদ্বোধন করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে করোনাভাইরাস নামক অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়াই চলছে। খুব দ্রুতই পরিস্থিতির উন্নতি হবে। দেশ আবারও স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।

শহীদ এম. মনসুর আলী মেডিক্যাল কলেজের নতুন একাডেমিক ভবনের ৫ম তলায় পিসিআর ল্যাবটি বিকেল তিনটায় আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি ও অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি। মঙ্গলবার বিকেলে ল্যাবের উদ্বোধন শেষে করোনাভাইরাস থেকে দেশ ও জাতিকে রক্ষা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে তিনি তার নির্বাচনী এলাকা সিরাজগঞ্জ সদরের রতনকান্দি ইউনিয়নের সীমান্ত বাজারে তার ব্যক্তিগত অর্থায়নে ‘ঈদ উপহার’ চিনি, ময়দা সেমাইসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ল্যাবের উদ্বোধন করে মোহাম্মদ নাসিম বলেছেন, করোনা রোগ যখন সামাজিক পর্যায়ে ছড়িয়ে পড়ছে এবং রোগ শনাক্তকরণ ও রিপোর্ট পেতে এ অঞ্চলের মানুষকে নানা সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ঠিক সেই সময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় সিরাজগঞ্জে পিসিআার ল্যাবের কার্যক্রম উদ্বোধন এবং এটি তার পিতা জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর নামে প্রতিষ্ঠিত মেডিক্যাল কলেজে স্থাপন নিঃসন্দেহে আনন্দের বিষয়।

শীর্ষ সংবাদ:
নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির         লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক         কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী