বৃহস্পতিবার ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৮ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে তিন পুলিশ সদস্য ক্লোজড

বরিশালে তিন পুলিশ সদস্য ক্লোজড

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ করোনা সংক্রমন সংক্রান্ত সরকারি প্রচারণার ছবি তুলতে গিয়ে স্থানীয় পত্রিকার দুইজন ফটো সাংবাদিককে পেটানোর ঘটনায় বিশ্ববিদ্যালয় ফাঁড়ির তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। আজ রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার।

তিনি জানান, ওই তিন পুলিশ সদস্য বরিশাল বিশ্ববিদ্যালয় ফাঁড়ির দায়িত্বে ছিলো। ঘটনা জানাজানি হওয়ার পর তাদেরকে ক্লোজড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে। ক্লোজড হওয়াদের মধ্যে রয়েছেন নায়েক মহসিন, কনেস্টবল কাওসার হোসেন এবং জাহিদুল ইসলাম।

সূত্রমতে, শনিবার বিকেলে নগরীর দপদপিয়া সেতুর ঢালে বরিশাল সদর উপজেলা ইউএনও মোশারফ হোসেনের সামনে দুইজন ফটো সাংবাদিককে বেধড়ক লাঠিপেঠা করে পুলিশের একাধিক সদস্যরা। আহত সাংবাদকর্মীরা একাধিকবার তাদের পরিচয় কার্ড ও সাথে ক্যামেরা দেখালেও নিস্তার মেলেনি পুলিশের লাঠিপেটা থেকে। সম্পূর্ন ঘটনাটি গাড়িতে বসে অবলোকন করেন ইউএনও। আহতরা হলেন, বরিশালের স্থানীয় আঞ্চলিক দৈনিক দেশ জনপদ পত্রিকার ফটোসাংবাদিক সাফিন আহমেদ রাতুল ও দৈনিক দখিনের মুখ পত্রিকার ফটো সাংবাদিক নাছির উদ্দিন।

সূত্রে আরও জানা গেছে, যেখানে তথ্যমন্ত্রী সাংবাদিকদের তথ্য সংগ্রহে কার্ড ব্যবহার করার কথা বলেছেন সেখানে কার্ড থাকা সত্বেও কেন তাদের লাঠিপেঠা করা হলো জানতে চাইলে ইউএনও বলেন, ব্যাপারটি আমি খেয়াল করিনি। তবে এ ধরনের অনাকাক্ষিত ঘটনার জন্য আমি দুঃখিত। পরবর্তী অভিযানে আইনশৃঙ্খলা বাহিনী শুধু সাংবাদিকদের নয়, কাউকে যেন লাঠিপেটা না করে সে বিষয়ে আগেই তাদের সতর্ক করা হবে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে নতুন শনাক্তের রেকর্ড, মৃত্যু আরও ১৫ জনের         লকডাউন শিথিলকালে নির্দেশনা মেনে চলার আহ্বান কাদেরের         ভয় নয়, সচেতনতায় জয় : নৌ পরিবহন প্রতিমন্ত্রী         রবিবার থেকে স্বাভাবিক হচ্ছে ব্যাংকিং কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ যাত্রী নিয়ে চলবে ট্রেন : রেলমন্ত্রী         প্রাথমিকের শিক্ষার্থীরা ঘরে বসেই পরীক্ষা         ফায়ার এক্সটিংগুইশারগুলো মেয়াদোত্তীর্ণ ছিল ইউনাইটেড হাসপাতালের         ১ জুন থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু         ৩১ মে থেকে বাস, ট্রেন ও লঞ্চ চলার আদেশ জারি         রাজধানীর মিন্টো রোডে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২         ব্রাজিলে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়েছে         ইউনাইটেড হাসপাতাল কোনোভাবে দায় এড়াতে পারে না ॥ আতিক         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা এক লাখ দুই হাজারের বেশী         যমুনায় নৌকাডুবিতে আরও ৪ জনের মরদেহ উদ্ধার         বগুড়ায় বিষাক্ত মদপানে দুই জনের মৃত্যু         ঢাকার ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ড, ৫ করোনা রোগী নিহত         বিরামপুরে বিষাক্ত অ্যালকোহল পানে আরও ৪ জনের মৃত্যু         ইউনাইটেডে আগুনের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি         শিমুলিয়ায় রাজধানীমুখী মানুষের ঢল         সাধারণ ছুটি প্রত্যাহার আত্মঘাতী সিদ্ধান্ত ॥ রিজভী        
//--BID Records