মঙ্গলবার ৫ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতালে রাধিকা আপ্তে

হাসপাতালে রাধিকা আপ্তে

অনলাইন ডেস্ক ॥ অভিনেত্রী রাধিকা আপ্তে করোনা আতঙ্কের মাঝেই লন্ডনে গেছেন। এবার লন্ডনের হাসপাতাল থেকে একটি ছবি দিলেনে এ অভিনেত্রী। আর তাতেই ভক্তদের মাঝে ছড়িয়ে পড়েছে আতঙ্ক। তবে রাধিকা জানিয়েছেন, স্বামী বেনেডিক্ট টেইলারের সঙ্গে লন্ডনের হাসপাতালে কোয়ারেন্টাইন এ রয়েছেন তিনি। তবে করোনা ভাইরাসের কারণে তিনি এবং তার স্বামী এ মুহূর্তে হাসপাতালে নন। জানান, হাসপাতাল ভিজিট।

রাধিকার এই পোস্ট দেখে গল্লি বয় ছবির অভিনেতা বিজয় বমা লেখেন, ‘ও মাই গড! সাবধানে থাকো তুমি। ঈশ্বর তোমার মঙ্গল করুন।’

দিন কয়েক আগে রীতিমতন ঝুঁকি নিয়েই বিমানে লন্ডনের উদ্দেশ্যে রওনা দেন অভিনেত্রী রাধিকা আপ্তে। সেই ছবি নিজে ইন্সটাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। প্রায় সারা বছরই ভারত ও লন্ডনে যাতায়াত করেন সেক্রেড গেমস এর এই অভিনেত্রী।

রাধিকা সেই পোস্টে লিখেছিলেন, আমার শুভাকাঙ্ক্ষী ও সহকর্মী যারা চিন্তা করছিলেন তাদেরকে বলছি আমি সুস্থভাবে লন্ডনে পৌঁছেছি। হিথ্রো বিমানবন্দর বেশ ফাঁকা ছিল এবং আমি গল্প করতে করতে এসেছি। ফাঁকা ছিল বলেই খুব একটা অসুবিধা হয়নি। সবার শুভ কামনার জন্য অনেক ধন্যবাদ।

তবে শুধুমাত্র কাজের প্রতিশ্রুতি বজায় রাখতে নয়। রাধিকা লন্ডন যান স্বামী লন্ডনের শিল্পী বেনেডিক্ট টেলার এর সঙ্গে দেখা করতে।

শীর্ষ সংবাদ:
মেসি-সালাহকে হারিয়ে ফিফা বর্ষসেরা জিতলেন লেভানদোভস্কি         বাড়তে পারে শৈত্যপ্রবাহ         নাইকো দুর্নীতি মামলা ॥ খালেদার বিরুদ্ধে চার্জ শুনানি ৮ মার্চ         শাহজালাল বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের পররাষ্ট্রমন্ত্রীর আশ্বাস         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামী ও গাড়িচালককে নিয়ে অভিযানে র্যাব-পুলিশ         অভিনেত্রী শিমু হত্যা ॥ স্বামীসহ আটক ২         উখিয়ার ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে সন্ত্রাসী রোহিঙ্গারা         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী         বিচারকাজ ফের ভার্চ্যুয়ালি পরিচালনা করতে হবে ॥ প্রধান বিচারপতি         আফগানিস্তান শক্তিশালী ভূমিকম্পের আঘাতে নিহত ২৬         ডিসি সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         হাতিয়ার সংরক্ষিত বনের গাছ কেটে পাচার, চক্রের এক সদস্য আটক         হত্যা মামলায় বিজিবির বরখাস্ত সদস্যের মৃত্যুদন্ড         মরক্কো উপকূলে নৌকাডুবিতে ৪৩ অভিবাসীর মৃত্যু         ইসি গঠনে আইন হচ্ছে ॥ সরকারের যুগান্তকারী পদক্ষেপ         সংলাপে আওয়ামী লীগের ৪ প্রস্তাব         নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         আগামী সংসদ নির্বাচনও চমৎকার হবে ॥ তথ্যমন্ত্রী         ইভিএমে ভোট দ্রুত হলে জয়ের ব্যবধান বাড়ত ॥ আইভী         পন্ডিত বিরজু মহারাজ নৃত্যালোক ছেড়ে অনন্তলোকে