মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লৌহজংয়ে ছাত্রলীগের ব্যতিক্রমি উদ্যোগ

লৌহজংয়ে ছাত্রলীগের ব্যতিক্রমি উদ্যোগ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ বিব্যাপী মহামারী করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে সোনার বাংলায়। করোনাভাইরাস প্রতিরোধে দেশের মানুষের স্বার্থে সারাদেশ লক ডাউন ঘোষণা করেছে সরকার। তবে নিত্যপ্রয়োজনে সরকারি-বেসকারি হাসপাতাল, ক্লিনিক, ফার্মিসীর সাথে মুদি দোকান, মাছ-মাংস, শাক-সবজি, ফলসহ বেশকিছু দোকান সীমিত সময়ের জন্য খোলা রাখার অনুমতি দিয়েছেন কর্তৃপক্ষ। করোনাভাইরাসের কারণে তিন ফুট দূরত্ব বজায় রেখে চলাফেরার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। আর এসব কথা চিন্তা করে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা ছাত্রলীগ এক ব্যতিক্রম উদ্দ্যোগ নিয়েছে। তারা উপজেলার ১০টি ইউনিয়নের প্রায় প্রতিটি বাজারের এসব দোকানের সামনে তিন ফুট অন্তর অন্তর গোলাকার বৃত্ত চিহ্ন অঙ্কন করেছে। যার ফলে প্রয়োজনে যারা বাজারে আসবেন পন্য ক্রয় করতে, তাদের একজনের সাথে আরেকজনের সংস্পর্শ যেনো না হয়। এমন ব্যতিক্রম উদ্যোগের চিত্র সোশাল মিডিয়ায় মন্তব্যেও ঝড় উঠেছে। তথ্য নিয়ে জানাযায় কিছুদিন যাবৎ উপজেলা ছাত্রলীগ করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাস্ক বিতরণ করে আসছেন। সে সাথে সর্তকমূলক বক্তব্য দিচ্ছেন ছাত্রলীগের কর্মীরা।

লৌহজং উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন ইমন জানান, আমরা মুজিব সৈনিক। বঙ্গবন্ধু যেমন সোনার বাংলাকে ভালোবেসে দেশের সেবা করেছেন। আমরা তাকে অনুসরণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনা অনুযায়ী দেশের মঙ্গলে জণসাধারণের সেবা করে যাবো।

শীর্ষ সংবাদ:
আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি         ৮৩ হাসপাতালে তরল অক্সিজেন ট্যাঙ্ক বসানো হচ্ছে         আজম ও তার সহযোগী ডায়মন্ডের আদালতে স্বীকারোক্তি         লাজ ফার্মার কাকরাইল শাখা থেকে বিপুল নকল ওষুধ জব্দ         সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা         যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক         ভারত থেকে ৩৮৪ টন শুকণো মরিচ নিয়ে দেশে আসলো পার্সেল ট্রেন         সন্ধ্যা ৬ টা থেকে ভোর ৬টার মধ্যেই সকল বর্জ্য ব্যবস্থাপনা করা হবে : মেয়র তাপস         আগামীকাল বনানীতে নুরুল ইসলাম বাবুলের দাফন        
//--BID Records