শুক্রবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত

জনকণ্ঠ ডেস্ক ॥ বান্দরবানে জামছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৪৮) নিহত হয়েছেন। এ ঘটনায় সাবেক ইউপি মেম্বার ও যুবলীগের নেতাসহ আহত হয়েছে আরও পাঁচজন। শনিবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাচনু মারমার বাড়ি জামছড়ি ভেতর পাড়ায়। তিনি ওই এলাকার মংবই মারমার ছেলে। খবর বাংলানিউজের।

আহতরা হলেন- সাবেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যাচিং মারমা (২৫), যুবলীগ নেতা হ্লামং চিং (৩০), ক্য প্রু মং (৪৫) ও আদাসী মারমা (২৬)।

পুলিশ জানায়, সন্ধ্যায় ৭-৮ জনের মুখোশ পরিহিত একটি দল জামছড়ি এলাকায় এসে গুলি ছোড়ে। সন্ত্রাসীদের ছোড়া গুলিতে জামছড়ি ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা নিহত এবং পাঁচজন গুরুতর আহত হন। খবর পেয়ে বান্দরবান সদর থেকে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

শীর্ষ সংবাদ:
গুলি করে ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনা তদন্তে নেমেছে লিবিয়া         নোয়াখালীতে মা ও শিশুর লাশ উদ্ধার         প্রধানমন্ত্রীকে প্রিন্স চার্লসের চিঠি         লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা         সোনারগাঁয়ে করোনায় মৃত্যু ৭ ॥ লাশ দাফনে ইউএনও         সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে নির্বাহী আদেশে সই করলেন ট্রাম্প         চীনের নিন্দায় সরব যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা ও অস্ট্রেলিয়া         যুক্তরাষ্ট্রে করোনা ভাইরাসে আরও ১২৯৭ জনের মৃত্যু         করোনা ভাইরাস ॥ এবার মৃত্যুতেও চীনকে ছাড়িয়ে গেল ভারত         মোদির সঙ্গে কথা হয়েছে, তার মন ভালো নেই         দ. কোরিয়ায় করোনা ভাইরাসের প্রকোপ বাড়ায় ফের বন্ধ হল স্কুল         মহামারির মধ্যে কৃষ্ণাঙ্গ হত্যার জেরে উত্তাল যুক্তরাষ্ট্র         ব্রাজিলে করোনা ভাইরাসে একদিনে আক্রান্ত ২৬৪১৭         নোবেলের বিরুদ্ধে ভারতে মামলা দায়ের         অর্থনীতি সচলের চেষ্টা ॥ সকল কর্মকাণ্ড স্বাভাবিক করার উদ্যোগ         আয় রোজগারের পথ অনির্দিষ্টকাল বন্ধ রাখা সম্ভব নয়         ইউনাইটেডের আইসোলেশন সেন্টারে আগুনে পুড়ে ৫ করোনা রোগীর মৃত্যু         শেয়ারবাজারে লেনদেন রবিবার শুরু         করোনা আক্রান্তের সংখ্যা ৪০ হাজার ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে করোনায় মৃত্যু লাখ ছাড়িয়েছে, স্পেনে রাষ্ট্রীয় শোক        
//--BID Records