বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাজিতপুরে পিকআপভর্তি গাঁজার চালানসহ আটক ২

বাজিতপুরে পিকআপভর্তি গাঁজার চালানসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার বাজিতপুরে পিকআপে করে গাঁজার চালান পাচারের সময় ১২ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনকারী পিকআপসহ দুইজনকে আটক করেছে র্যাব। আজ বৃহস্পতিবার সকালে র্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজার এলাকায় চেক পোস্ট বসিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-নেত্রকোনার বারহাট্টা থানার দশধার গ্রামের লালু হোসেনের ছেলে আহলাদ মিয়া এবং একই গ্রামের ইছব আলীর ছেলে মোঃ জুলহাস।

র্যাবের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার, বিএন এম শোভন খান জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে নেত্রকোনা এবং ময়মনসিংহ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী বিভিন্ন সময় মাদকদ্রব্য পাচার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে র্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি টহল জোরদার করা হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে বাজিতপুরের পিরিজপুর বাজার এলাকায় চেক পোস্ট স্থাপন করা হয়। পরে চেক পোস্ট পরিচালনাকালে একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক হলে পিকআপটি তল্লাসি করে ১২ কেজি গাঁজাসহ আহলাদ মিয়া ও মোঃ জুলহাস নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিজয় দিবসে দেশবাসীকে শপথ পড়াবেন প্রধানমন্ত্রী         ‘ওমিক্রন’: বিমানবন্দরে ল্যাবের সংখ্যা বৃদ্ধি করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         ঢাকার যানজটে বছরে জিডিপির ক্ষতি আড়াই শতাংশ         দাম কমল এলপি গ্যাসের         আগামী ২২ ডিসেম্বর মালদ্বীপ যাচ্ছেন প্রধানমন্ত্রী         ‘পরিবর্তিত পরিস্থিতির মোকাবেলায় সাংবাদিকতার নীতিমালা হওয়া জরুরি’         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৬১         প্রথমবারের মতো বেড়ানোর সুযোগ পেল ভাসানচরের রোহিঙ্গারা         মার্কিন বিনিয়োগকারীদের দেশে বিনিয়োগ করতে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান         বিএনপি আইন-আদালতের কোনো তোয়াক্কা করছে না ॥ কাদের         আইপি টিভি এখন বাস্তবতা : তথ্যমন্ত্রী         ভারতেও শনাক্ত হলো নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন         বাসের ওয়ে বিল বাতিলে আইনি নোটিশ         ‘ঢাকাই মসলিন হাউজ’ করছে সরকার : বস্ত্র ও পাটমন্ত্রী         পরিদর্শক থেকে এএসপি হলেন ২২ পুলিশ কর্মকর্তা         সহকারী জজ পদে নতুন নিয়োগ পাওয়া শাহ্ পরানের যোগদান কার্যক্রম স্থগিত         ওটিটির দাপটে কমানো হলো বিদেশ থেকে আসা ফোন কলের খরচ         লেডি বাইকার রিয়ার আগাম জামিন         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         ফোর্বসের 'থার্টি আন্ডার থার্টি'র তালিকায় বাংলাদেশি তরুণী