বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাজিতপুরে পিকআপভর্তি গাঁজার চালানসহ আটক ২

বাজিতপুরে পিকআপভর্তি গাঁজার চালানসহ আটক ২

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ জেলার বাজিতপুরে পিকআপে করে গাঁজার চালান পাচারের সময় ১২ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনকারী পিকআপসহ দুইজনকে আটক করেছে র্যাব। আজ বৃহস্পতিবার সকালে র্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজার এলাকায় চেক পোস্ট বসিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-নেত্রকোনার বারহাট্টা থানার দশধার গ্রামের লালু হোসেনের ছেলে আহলাদ মিয়া এবং একই গ্রামের ইছব আলীর ছেলে মোঃ জুলহাস।

র্যাবের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার, বিএন এম শোভন খান জানান, ব্রাহ্মণবাড়িয়া থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে নেত্রকোনা এবং ময়মনসিংহ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী বিভিন্ন সময় মাদকদ্রব্য পাচার করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে র্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি টহল জোরদার করা হয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে বাজিতপুরের পিরিজপুর বাজার এলাকায় চেক পোস্ট স্থাপন করা হয়। পরে চেক পোস্ট পরিচালনাকালে একটি পিকআপের গতিবিধি সন্দেহজনক হলে পিকআপটি তল্লাসি করে ১২ কেজি গাঁজাসহ আহলাদ মিয়া ও মোঃ জুলহাস নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় বাজিতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী