সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহে পৌর শপিংমল নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

ঝিনাইদহে পৌর শপিংমল নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহ পৌরসভার নির্মানাধীন শপিংমল এর বিরুদ্ধে মিথ্যাচার, অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ঝিনাইদহ পৌরসভা মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে পৌর কর্তৃপক্ষ। সেসময় পৌর মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, প্যানেল মেয়র আব্দুল মতলেব মিয়া, সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান খোকা, নিশচা জেলা শাখার সভাপতি এ্যাড. মনোয়ারুল হক লালসহ পৌরসভার কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনের পৌর মেয়র জানান, বিশ্বব্যাংকের অর্থায়নে পৌর শপিংমল নির্মিত হচ্ছে। প্রথমদিকে ২য় তলা ও পরবর্তীতে ১০ তলা ভবন নির্মান করা হবে। এখানে থাকছে কিডস জোন, শেখ হাসিনা উদ্যোক্তা কর্নার, জিমনেশিয়াম, কমিউনিটি সেন্টার, মিনি আই টি পার্ক, আধুনিক পার্কিংসহ বিভিন্ন নাগরিক সুবিধা। কিন্তু একটি স্বার্থান্বেষী মহল তাদের স্বার্থের হানী হওয়ার কারণে বিভিন্ন স্থানে মিথ্যাচার ও অপপ্রচার করে আসছে।

তিনি আরও বলেন, শহরের কতিপয় স্বার্থান্বেষী মানুষ আছে যাদের ব্যক্তিগত স্বার্থে আঘাত পড়লেই তারা আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হচ্ছেন। সম্প্রতি রাস্তা সম্প্রসারণে কিছু মানুষকে অবৈধ দখলে থাকা দোকান ঘর উচ্ছেদের নোটিশ দেওয়ার পর তারা ষড়যন্ত্রমুলক অপপ্রচার চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, ঝিনাইদহ শহরের প্রাণ কেন্দ্রে প্রথম টু ই ডি ক্লাব ছিল। পরবর্তীতে তা পৌরসভায় হস্তান্তরিত হয়। ১৯৭৪ সালে সাবেক চেয়্যারম্যান আমির হোসেন মালিথা শহীদ মিনার নির্মাণ করেন। পৌর ভবনের সামনে। ১৯৭৮ সালে সাবেক পৌর চেয়ারম্যান মোশাররফ হোসেন মার্কেট নির্মাণ করেন। ১৯৯৫-৯৬ সালে সাবেক চেয়ারম্যান আনিছুর রহমান খোকা কমিউনিটি সেন্টার, দ্বিতল পৌর মার্কেট নির্মাণ করেন। ২০০৬ সালে সাবেক চেয়ারম্যান আব্দুল মালেক নতুন পৌর ভবন নির্মাণ করেন এবং ভবনের পাশে কিছু বেঞ্চ স্থাপন ও ঝাউ গাছ লাগান হয়। ওই প্রকৃত পক্ষে কোন শিশু পার্ক ছিল না। যেখানে বর্তমানে ঝিনাইদহ পৌরসভা একটি অত্যাধুনিক মার্কেট নির্মাণ করতে যাচ্ছে। এ মার্কেট নির্মাণের পূর্বে ২০১৫ সালের ২২ জুন সিআইপি করে সর্বসাধারণের মতামত নিয়ে মার্কেট নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এছাড়াও যে স্থানে ভবন নির্মান করা হচ্ছে সেটি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় অনুমোদিত।

শীর্ষ সংবাদ:
লাখের কাছাকাছি সুস্থের সংখ্যা, মৃত্যু আরও ৩৯ জনের         ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         সাহেদের অবৈধ সম্পদের খোঁজে মাঠে দুদক         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি        
//--BID Records