রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল গৃহবধূর

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী, ১৩ সেপ্টেম্বর ॥ বোয়ালখালীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে রূপনা দাশ (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি ছাগল চরানোর জন্য শুক্রবার সকালে ঘর থেকে বেরিয়েছিলেন। বিদ্যুতায়িত হয়ে একইসঙ্গে মারা গেছে গৃহপালিত ছাগলটিও। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পূর্ব শাকপুরার যোগেশ দাশের পুরাতন বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত গৃহবধূ রূপনা দাশ একই এলাকার কানু দাশের স্ত্রী। তার ৮ম শ্রেণীতে পড়ুয়া এক ছেলে ও ৩য় শ্রেণীতে পড়ুয়া এক মেয়ে রয়েছে। এ ঘটনায় পল্লী বিদ্যুত কর্তৃপক্ষকে দায়ী করছেন স্থানীয়রা। তাদের অভিযোগ পল্লী বিদ্যুত কর্তৃপক্ষের অবহেলায় এ ঘটনা হয়েছে। নিহতের স্বামী কানু দাশ জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে প্রতিদিনের ন্যায় ঘরের গৃহপালিত ছাগল চরাতে ঘর থেকে বের হয় রূপনা। যাওয়ার সময় ঘরের পার্শ্ববর্তী জমিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে যায় রূপনা ও ছাগলটি। বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ার বিষয়টি বিদ্যুত অফিসে জানালেও কোন ব্যবস্থা না নেয়ায় এ ঘটনা ঘটেছে। আমি এর ন্যায়বিচার চাই।

স্থানীয় বাসিন্দা অমিত দাশ, শারদ দাশসহ এলাকাবাসী জানান, ঘটনার আগেরদিন বৃহস্পতিবার যোগেশ দাশের পুরাতন বাড়ির পাশে থাকা খুঁটি থেকে একটি বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ে। বিষয়টি পল্লী বিদ্যুত অফিসের অভিযোগ কেন্দ্রে জানানো হলে বিকেল ৩টার দিকে দুইজন ব্যক্তি এসে দেখে যান।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         পেছাচ্ছে না ৪৪তম বিসিএস প্রিলি         কোভিড-১৯ : ভারত-ইন্দোনেশিয়াসহ ১৬ দেশের হজযাত্রীদের দুঃসংবাদ         অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ         ‘বিশ্বজুড়ে আরও মাঙ্কিপক্স শনাক্তের আশঙ্কা’         ২০২৩ সালের জুনেই ঢাকা-কক্সবাজার ট্রেন যাবে         রাজধানীর গুলশানে দারিদ্র্য কম, বেশি কুড়িগ্রামের চর রাজিবপুরে         জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রীকে যৌন নির্যাতন, গ্রেফতার ২         পতনে নাকাল শেয়ারবাজার, দিশেহারা বিনিয়োগকারীরা         হাইকোর্টে নর্থ সাউথের ট্রাস্টি বেনজীরের অগোচরে আদালত চত্তর ছাড়ার চেস্টা         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         নরসিংদীর বেলাবতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধার ॥ আটক ৩         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         সৌদিতে প্রথমবার নারী ক্রু নিয়ে আকাশে উড়ল প্লেন         ‘৬০ শতাংশ পুরুষ নারীর নির্যাতনের শিকার’         বাজেটের আগেই বেড়ে গেলো সিগারেটের দাম         পাম্পে তেল না পেয়ে মালিকের বাড়িতে আগুন