বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেল গৃহবধূর

নিজস্ব সংবাদদাতা, বোয়ালখালী, ১৩ সেপ্টেম্বর ॥ বোয়ালখালীতে বৈদ্যুতিক তারে জড়িয়ে রূপনা দাশ (৩৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি ছাগল চরানোর জন্য শুক্রবার সকালে ঘর থেকে বেরিয়েছিলেন। বিদ্যুতায়িত হয়ে একইসঙ্গে মারা গেছে গৃহপালিত ছাগলটিও। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পূর্ব শাকপুরার যোগেশ দাশের পুরাতন বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত গৃহবধূ রূপনা দাশ একই এলাকার কানু দাশের স্ত্রী। তার ৮ম শ্রেণীতে পড়ুয়া এক ছেলে ও ৩য় শ্রেণীতে পড়ুয়া এক মেয়ে রয়েছে। এ ঘটনায় পল্লী বিদ্যুত কর্তৃপক্ষকে দায়ী করছেন স্থানীয়রা। তাদের অভিযোগ পল্লী বিদ্যুত কর্তৃপক্ষের অবহেলায় এ ঘটনা হয়েছে। নিহতের স্বামী কানু দাশ জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে প্রতিদিনের ন্যায় ঘরের গৃহপালিত ছাগল চরাতে ঘর থেকে বের হয় রূপনা। যাওয়ার সময় ঘরের পার্শ্ববর্তী জমিতে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে যায় রূপনা ও ছাগলটি। বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ার বিষয়টি বিদ্যুত অফিসে জানালেও কোন ব্যবস্থা না নেয়ায় এ ঘটনা ঘটেছে। আমি এর ন্যায়বিচার চাই।

স্থানীয় বাসিন্দা অমিত দাশ, শারদ দাশসহ এলাকাবাসী জানান, ঘটনার আগেরদিন বৃহস্পতিবার যোগেশ দাশের পুরাতন বাড়ির পাশে থাকা খুঁটি থেকে একটি বৈদ্যুতিক তার জমিতে ঝুলে পড়ে। বিষয়টি পল্লী বিদ্যুত অফিসের অভিযোগ কেন্দ্রে জানানো হলে বিকেল ৩টার দিকে দুইজন ব্যক্তি এসে দেখে যান।

শীর্ষ সংবাদ:
‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত