মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বার্থান্বেষীরা গুজব ছড়িয়ে পার পাবে না : আইজিপি

স্বার্থান্বেষীরা গুজব ছড়িয়ে পার পাবে না :  আইজিপি

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ কিছু স্বার্থান্বেষী মানুষ নিজেদের স্বার্থে গুজবকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। এসব স্বার্থান্বেষীরা গুজব ছড়িয়ে পার পাবে না। তাদের বিরুদ্ধে জনগণই প্রতিরোধ গড়ে তুলবে। জনগণই গুজব রুখে দিবে। সোমবার বেলা ১১ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে পুলিশের আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

গণমাধ্যমের সহযোগিতাও কামনা করে তিনি আরও বলেন, পুলিশ গুজবের ব্যাপারে সজাগ রয়েছে। আমরা গুজবের বিরুদ্ধে জনগণকে সচেতন করছি। দেশের প্রতিটি থানা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে গুজব সম্পর্কে সচেতনতা বৃদ্ধিতে সভা করছি। বাজার, রাস্তা-ঘাট ও স্কুল-কলেজসহ শিক্ষা প্রতিষ্ঠানে গুজবের বিরুদ্ধে প্রচার-প্রচারণা চালাচ্ছি।

এর আগে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এবং পবিত্র ফাতেহাপাঠ শেষে বঙ্গবন্ধু ও ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করেন।

এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, খুলনা রেঞ্জের ডিআইজি ডা. খন্দকার মহিউদ্দিন, ডিআইজি মাহাবুবুর রহমান, গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান সহ আশপাশের বিভিন্ন জেলার পুলিশ সুপারসহ পদস্থ কর্মকর্তাগণ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এস এম ইলিয়াস হোসেন, উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

এরপর বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে তিনি মন্তব্য লিখেন এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে কথা বলেন। পরে তিনি ঢাকার উদ্দেশ্যে ফেরার পথে গোপালগঞ্জের চন্দ্রদিঘলীয়ায় রাবেয়া আলী গার্লস্্ হাই স্কুল পরিদর্শন করেন এবং সেখানে শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে চলমান গুজব পরিস্থিতি সম্পর্কে এবং মাদক ও ইভটিজিং সম্পর্কে সচেতনতামূলক সভা করেন।

শীর্ষ সংবাদ:
শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৮         দেশ দুঃসময় পার করছে না, বিএনপির চরম দুঃসময় চলছে ॥ কাদের         নুর-মামুনদের গ্রেফতারে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্মারকলিপি         ভারতে দৈনিক করোনাভাইরাস সংক্রমণে বড়সড় পতন ঘটেছে         এমসি’তে গণধর্ষণ ॥ কলেজ কর্তৃপক্ষের ব্যর্থতা চ্যালেঞ্জ করে রিট         নকল মাস্ক সরবরাহ ॥ জেএমআই চেয়ারম্যান গ্রেফতার         এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা