সোমবার ২২ আষাঢ় ১৪২৭, ০৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গুজব ছড়িয়ে যারা ফায়দা লুটতে চায় তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা : খাদ্যমন্ত্রী

গুজব ছড়িয়ে যারা ফায়দা লুটতে চায় তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা  : খাদ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, যত ষড়যন্ত্রই করা হোক, শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। গুজব ছড়িয়ে যারা ফায়দা লুটতে চায়, তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিবে প্রশাসন। দেশে ছেলেধরা গুজব ছড়ানো হয়েছে। এতে কেউ বিভ্রান্ত হবেন না। আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আস্থা রাখুন। সন্দেহজনক ভাবে কাউকে আঘাত করে আইন লংঙ্ঘন না করার পরামর্শ দেন তিনি।

মন্ত্রী বলেন, দেশ খাদ্যের পাশাপাশি আজ মৎস্য উৎপাদনেও স্বয়ংসম্পন্ন। বিশেষ করে উত্তরের নওগাঁ জেলা উদ্বৃত্ত ধান উৎপাদনের পাশাপাশি উদ্বৃত্ত মাছও উৎপাদন হয় এখানে। নওগাঁর মানুষের আমিষের চাহিদা মিটিয়ে উদ্বৃত্ত মাছ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ হয়ে থাকে। ‘গোলায় ধান, পুকুরে মাছ’ বাঙ্গালীর এই ঐতিহ্য নওগাঁয় এখনো বহাল রয়েছে।

সোমবার দুপুরে নওগাঁর পোরশা উপজেলা পরিষদ চত্বরে মৎস্য সপ্তাহের অনুষ্ঠানে পুকুরে মাছের পোনা অবমুক্তকরন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এর আগে মন্ত্রী পোরশায় ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ পিংকু বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক সভায় মন্ত্রী তার নিজস্ব তহবীল থেকে হত-দরিদ্রদের অনুদান বিতরন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের অনুষ্ঠিত ফুটবল টুর্ণামেন্টের পুরুষ্কার বিতরন ও বিভিন্ন প্রাথমিক বিদ্যালয় সমূহে মালিটমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরন করেন। এসময় স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন         প্রাথমিকে নিয়োগ হবে ৪০ হাজার শিক্ষক         মানবপাচারের সঙ্গে জড়িত তিন মূল হোতাকে শনাক্ত করেছে সিআইডি         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১         করোনা ভাইরাসের সংকটেও বিএনপি চিরাচরিত নালিশের রাজনীতি আঁকড়ে ধরেছে         প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার ॥ পররাষ্ট্রমন্ত্রী         ‘করোনাসংকট মোকাবেলায় তরুণদের ভূমিকা’         আইসিইউ’র অতিরিক্ত ভাড়ার অভিযোগ দুদককে তদন্তের নির্দেশ         সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত         টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি দুই রোহিঙ্গা নিহত         বাংলাদেশিসহ ১৮০ অভিবাসনপ্রত্যাশীর জন্য দ্বার খুলল ইতালি         করোনায় ৪০ কোটি মানুষ চাকরি হারিয়েছে ॥ আইএলও         এবার চীনে প্লেগ ॥ মহামারির শঙ্কায় সতর্কতা জারি         রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ ২ ছিনতাইকারী নিহত        
//--BID Records