শনিবার ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহজালালে পেটের ভেতর ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

শাহজালালে পেটের ভেতর ইয়াবাসহ ২ রোহিঙ্গা আটক

অনলাইন রিপোর্টার ॥ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ৯ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাহির থেকে তাদের আটক করা হয়। এ সময় দু’জনের কাছ থেকে বাংলাদেশের জাতীয় পরিচয়পত্রও উদ্ধার করা হয়।

আটক দুজন হলেন- মিয়ানমারের নাগরিক নজরুল ইসলাম (৪৬) ও মোহাম্মদ জুবায়ের (২২)।

পুলিশ জানায়, বুধবার রাত ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বাহিরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন নজরুল ও জুবায়ের। তাদের সন্দেহজনক চলাফেরা অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। এ সময় তাদের সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের তারা বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। দু’জনকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হলে তারা স্বীকার করেন তাদের পেটের ভেতর করে ইয়াবা বহন করছেন। প্রায় নয় হাজার ইয়াবা কালো টেপ দিয়ে প্যাচানো অবস্থায় গিলে পেটে বহন করছে তারা।

সূত্র জানায়, নজরুল ও জুবায়ের অনেক আগেই বাংলাদেশে এসেছেন। দুজনই এক সময় বাংলাদেশি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। সেই সুবাদে রাঙ্গুনিয়ার লক্ষীর খিল এলাকায় তারা বসবাস করতেন। রাঙ্গুনিয়ার লক্ষীর খিল ঠিকানা ব্যবহার করে তারা বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করেন।

এ প্রসঙ্গে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, আটক দুজনের পেট থেকে প্রায় নয় হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৪৫ লাখ টাকা। তিনি বলেন, আটক দুজনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মিনিয়াপলিসে নিষিদ্ধ হচ্ছে পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৩৫ জন         মস্কো ইন্টারন্যাশনাল ফটোগ্রাফি অ্যাওয়ার্ডে ৫ বাংলাদেশি         এবার মাস্ক ব্যবহারের পরামর্শ দিলো বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ লাখ ডোজ করোনা ভেইরাসের ভ্যাকসিন প্রস্তুত ॥ ট্রাম্প         ঢাকাতেই সাড়ে ৭ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত ॥ ইকোনমিস্ট         লন্ডনে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইট         বরিশালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু         ফ্রান্সের অভিযানে আল কায়েদার উত্তর আফ্রিকা প্রধান নিহত         ব্লাড ক্যান্সারের ওষুধ সারাবে করোনা ভাইরাস?         করোনা ভাইরাসে ব্রাজিলে প্রতি মিনিটেই মারা যাচ্ছেন একজন         মেক্সিকোতে মাস্ক না পরায় পিটিয়ে হত্যা!         যুক্তরাজ্যের গবেষণায় উঠে এল ভারতের ওষুধ হাইড্রক্সিক্লোরোকুইনের ব্যর্থতা         হাঁটু গেড়ে মাটিতে বসে বিক্ষোভে সমর্থন জাস্টিন ট্রুডোর         দশ খাতে সর্বোচ্চ বরাদ্দ ॥ বাজেটে করোনা মোকাবেলা ও অর্থনীতি পুনরুদ্ধারে বিশেষ গুরুত্ব         সংক্রমণের ভয়ে ঢাকা চিড়িয়াখানা শীঘ্র চালু হচ্ছে না         স্ট্রোকে আক্রান্ত নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার         ডিজিটাল বাংলাদেশের অনন্য স্বীকৃতি জাতিসংঘের         ১৬ দিনেই করোনায় আক্রান্ত ৩৪ হাজার         করোনায় মৃতের সংখ্যা ৮শ’ ছাড়াল        
//--BID Records