শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরের জমি নিয়ে বিরোধে বাড়ি ভাংচুর লুটপাট

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর, ১৫ মে ॥ মোমিনপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আমির হোসেনের বসতবাড়ি ভাংচুর, লুটপাটসহ তাকে মারপিট করে আহত করেছে।

উপজেলার মোমিনপুর পীরবক্স মোড়লের ছেলে আমির হোসেনের সঙ্গে নওয়াব আলী মোড়লের ছেলে রেজাউল মোড়লের জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তার জের ধরে বুধবার রেজাউল মোড়লের নেতৃত্বে তার সহযোগী আবদুুল গফফার, আবদুল গফুর, নওয়াব আলী, তানিয়া খাতুন ও রাবেয়া খাতুন আমির হোসেনের বসতঘর ভাংচুর করে। এ সময় তারা ঘরের মধ্যে থাকা লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে কেশবপুর থানায় অভিযোগ করা হয়েছে। বাধা দিতে গেলে তারা আমির হোসেনকে মারপিট করে আহত করে। আহত আমির হোসেনকে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আমির হোসেন বাদী হয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।

ঘর ভাংচুর, লুটপাট ও মারপিটের অভিযোগ অস্বীকার করে প্রতিপক্ষ রেজাউল মোড়ল বলেছেন, পৈত্রিক সূত্রে আমরা ওই জমিটা পেয়েছি। আমির হোসেন আমাদের জমি দখল করে দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছিল।

শীর্ষ সংবাদ:
হেফাজতের নির্দোষ নেতাদের ছেড়ে দেয়া হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         ওমিক্রন ঠেকাতে সরকারকে যে পরামর্শ দেবে জাতীয় কমিটি         রবিবার তৃতীয় ধাপে এক হাজার ইউপিতে ভোট         গোষ্ঠীগত ও জমিজমার বিরোধে নির্বাচনী সহিংসতা : আইনমন্ত্রী         অর্থপাচারকারীদের নামের তালিকা চেয়েছেন অর্থমন্ত্রী         পঞ্চম ধাপে ৭০৭ ইউপিতে নির্বাচন আগামী ৫ জানুয়ারি         দ্বিতীয় বৈঠকও নিষ্ফল হাফ ভাড়া         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         টঙ্গীতে বস্তি আগুনে পুড়ে ছাই ॥ ভারপ্রাপ্ত মেয়রের খাদ্য সহায়তা         বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম         প্রথমবার গ্রিন বন্ড নিয়ে এলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক         ভোলায় গুলি করে যুবলীগ নেতা হত্যায় গ্রেফতার ১, ১৬ জনকে আসামী করে মামলা         চট্টগ্রামে ৪.২ স্কেলে ভূমিকম্প         উচ্চ আদালতের বিচারকদের ভ্রমণ ভাতা বাড়াতে প্রস্তাব         শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         বামরুনগ্রাদ হাসপাতালে আবারও আইসিইউতে রওশন এরশাদ         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক