বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেল থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শিমরাইলের মুক্তিনগর বিক্রমপুর বোডিং নামে একটি আবাসিক হোসেল থেকে ফরিদুল হক (৫৮) নামে এক কার্ভ্যাডভ্যান মালিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকাল ৮টায় আবাসিক হোটেলের একটি রুম থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টরিয়া) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ফরিদুল হক নোয়াখালী জেলার সোনামুড়ী থানার রথি ভূইয়া বাড়ি এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। ফরিদুল হক নিজেই তার কাভার্ডভ্যানটি চালাচ্ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ইব্রাহীম পাটোয়ারী জানান, ফরিদুল হক শুক্রবার রাতে তার মালিকানাধীন কাভার্ডভ্যান কাঁচপুর ব্রিজের পূর্বপাশে পার্কিং করে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের মুক্তিনগর এলাকার বিক্রমপুর হোটেলে রাত্রি যাপন করেন। হোটেলে রাত্রিযাপনের ব্যাপারটি তিনি মোবাইল ফোনে তার পরিবারকে জানিয়েছিল। রাত ১টার পর তার পরিবারের সদস্যরা তার মোবাইলে ফোন দেয়ার পর তিনি আর রিসিভ করেননি। পওে আজ শনিবার ভোরে তার ছেলে ইমন ও চাচাতো ভাই মাহফুজ ঐ হোটেলে এসে ম্যানেজারকে ছবি দেখান। ম্যানেজার ওই লোককে শনাক্ত করে তাদের হোটেলের ২২ নং কক্ষে তিনি রাত্রি যাপন করছেন বলে জানিয়ে তাদেরকে নিয়ে ঐ কক্ষের সামনে নিয়ে যান। তবে ঐ কক্ষের দরজায় তারা আওয়াজ করলে তিনি কোন সাড়াশব্দ করেননি। পরে বিষয়টি হোটেলের ম্যানেজার পুলিশকে ঘটনাটি অবহিত করেন। পরে সকাল ৮ টায় পুলিশ ঐ হোটেলের দরজা ভেঙ্গে তাকে মৃত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তিনি আরো জানান, তার শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। তার লাশের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ বিষয়ে অপমৃত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
টিকিটের দাবিতে আজও সৌদি প্রবাসীদের বিক্ষোভ         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি         আমেরিকার পরবর্তী প্রেসিডেন্ট ইরানের কাছে আত্মসমর্পণ করবে ॥ জাতিসংঘে রুহানি         প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি