সোমবার ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে শেষ মুহূর্তের প্রচার তুঙ্গে

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৬ ডিসেম্বর ॥ লক্ষ্মীপুরে চারটি আসনে আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থীদের শেষ মুহূর্তের প্রচার তুঙ্গে উঠেছে। প্রার্থীদের আরামের ঘুম হারাম হয়ে গেছে। কাক ডাকা ভোরে ছুটে চলেছেন নিজেদের সমর্থন আদায়ে ভোটারদের দুয়ারে দুয়ারে। এর মধ্যে জেলার চারটি আসনের মধ্যে লক্ষ্মীপুর-১ রামগঞ্জ এবং সদর-৩ এবং লক্ষ্মীপুর (রামগতি-কমলনগর) মহাজোটের তিনটি আসনের নৌকা প্রতীক প্রার্থীদের প্রচার তুঙ্গে উঠেছে। মানুষের মুখে মুখে নৌকা তিনটি আসনে জয়ী হবে। এর মধ্যে লক্ষ্মীপুর-১ আসনের মহাজোটের নৌকা প্রতীক প্রার্থী ড. আনোয়ার হোসেন খানের বিজয় অনেকটা নিশ্চিত বলে এলাকার ভোটাররা জানিয়েছেন। অপরদিকে লক্ষ্মীপুর-২ আসন রায়পুরে মহাজোটের জাপা লাঙ্গল প্রতীকের প্রার্থী মোহাম্মদ নোমান আওয়ামী লীগ সমর্থিত আপেল প্রতীকের প্রার্থী কাজী শহীদ ইসলাম পাপুলের সমর্থনে নিজের প্রার্থী পদ প্রত্যাহার করায় তার সমর্থন বহুগুণে বেড়েছে। বর্তমানে শেষ মুহূর্তে স্বতন্ত্র আপেল প্রতীক প্রার্থী কাজী শহিদ ইসলাম পাপুল শেষ মুহূর্তে তার জনপ্রিয়তা বহুগুণ বেড়ে গেছে বলে এলাকাবাসী জানায়।

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনে বর্তমানে আওয়ামী লীগ, বিএনপিসহ ৭ প্রার্থী রয়েছেন। এর মধ্যে নৌকা প্রতীকের ড. আনোয়ার খানের পোস্টার ও ব্যানারে গোটা এলাকায় সয়লাব হয়ে গেছে। তবে কোথাও ধানের শীষ প্রতীকের পোস্টার দেখা যায়নি। যা দেখা গেছে, হাতে গোনা কয়েকটি।

লক্ষ্মীপুর-২ (রায়পুর সদর আংশিক) আওয়ামী লীগ সমর্থিত আসনের স্বতন্ত্র আপেল প্রতীক প্রার্থী কুয়েত আওয়ামী লীগ সভাপতি এনআরবি ব্যাংক পরিচালনা পর্ষদ ভাইস চেয়ারম্যান কাজী শহিদ ইসলাম পাপুলের সমর্থনে মহাজোটের জাপা লাঙ্গল প্রতীকের প্রার্থী মোহাম্মদ নোমান গত ২০ ডিসেম্বর নিজের প্রার্থী পদ প্রত্যাহার করে নেয়ায় এলাকায় নতুন মেরুকরণ শুরু হয়েছে। জাপা প্রার্থীর এলাকায় জনপ্রিয়তা না থাকায় আওয়ামী লীগ সমর্থিত আপেল প্রতীক প্রার্থী কাজী শহিদ ইসলাম পাপুলের সমর্থনে জাপা জেলা শাখা সভাপতি মোহাম্মদ নোমান নিজের প্রার্থী পদ প্রত্যাহার করে নেন। এতে করে এলাকায় নতুন করে মেরুকরণ শুরু হয়েছে পাপুলে আপেল প্রতীকের সমর্থনে।

তিনি বুধবার তার সংসদীয় এলাকা সদর অংশের শাকচর, পশ্চিমচর রমনীমোহন, টুমচর, পশ্চিম লক্ষ্মীপুরসহ বিস্তীর্ণ এলাকায় শেষ মুহূর্তের প্রচারে গণসংযোগ করেছেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য শিল্পপতি মোহাম্মদ আলী খোকন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি একেএম সালাউদ্দিন টিপু প্রার্থী পাপুলের কন্যা ওয়াফা ইসলাম, যুবলীগ নেতা জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান, আরিফ হোসেন, এইচ এম বিপ্লব, ইউপি চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল, চেয়ারম্যান কবির হোসেন পাটোয়ারী, চেয়ারম্যান টিটু চৌধুরীসহ দলীয় বিপুলসংখ্যক নেতাকর্মী।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে অর্থনীতি ॥ শক্তিশালী হয়ে উঠছে সূচকগুলো         দেশের অভ্যন্তরীণ নিরাপত্তার জন্য বড় হুমকি হয়ে দাঁড়াতে পারে         রাজনৈতিক পরিচয় কোন অপরাধীর আত্মরক্ষার ঢাল হতে পারে না ॥ কাদের         বঙ্গবন্ধু হত্যায় জিয়াসহ যারা যুক্ত তাদের মুখোশ উন্মোচন করা প্রয়োজন ॥ তথ্যমন্ত্রী         সাবমেরিন কেবল কেটে ফেলেছে হাউজিং কোম্পানি         ওসি প্রদীপকে দেখানো দালিলিক প্রমাণই কাল হয় সিনহার         বিড়ম্বনা ছাড়াই শুরু হলো একাদশে ভর্তির অনলাইন আবেদন         লেনদেনের বিরোধের জেরে ব্যবসায়ী খায়েরকে খুন করে মিলন         বিশ্ব আদিবাসী দিবস পালিত         বরেণ্য সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী আর নেই         গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই         পোশাক রফতানিতে আবারো দ্বিতীয় বাংলাদেশ         সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ডেঙ্গু মশা নিয়ন্ত্রণে ১৬ই অগাস্ট হতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবে ডিএসসিসি         কেরালায় চা বাগানে ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৪৩         কোভিড-১৯ কালীন অনিশ্চিয়তায় ধান উৎপাদন বৃদ্ধি অব্যাহত রাখার বিকল্প নেই ॥ কৃষিমন্ত্রী         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী        
//--BID Records