সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেলবোর্নে ছুরি হামলা, গাড়িতে আগুন

  • নিহত ১

মেলবোর্নের ব্যস্ত রাস্তায় তিনজনকে ছুরিকাঘাত ও একটি গাড়িতে আগুন দেয়ার অভিযোগে এক দুর্বৃত্তকে গ্রেফতারের কথা জানিয়েছে অস্ট্রেলিয়ার পুলিশ। শুক্রবার স্থানীয় সময় বিকেলে মেলবোর্নের প্রাণকেন্দ্রে এ হামলা ও গ্রেফতারের ঘটনা ঘটে। ছুরিকাঘাতে একজনের মৃত্যু হয়েছে বলেও জানিয়েছে বিবিসি।

আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, এদের মধ্যে একজনের অবস্থা সঙ্কটাপন্ন। হামলাকারী নিজেও পরে পুলিশের গুলিতে গুরুতর আহত হয়।

স্থানীয় সময় বিকেল ৪টা ২০ মিনিটের দিকে পুলিশ বুর্কে সড়কের একটি গাড়িতে আগুন দেয়ার খবর পায়। প্রাথমিকভাবে ‘একে সাধারণ ঘটনা’ হিসেবেই দেখা হয়েছিল, জানিয়েছে পুলিশ। ‘পুলিশ কর্মকর্তারা যখন গাড়ি থেকে নামছিলেন, তখন ওই ব্যক্তি ছুরি হাতে আস্ফালন ও তাদেরকে হুমকি দিচ্ছিলেন। একই সময়ে পথচারীরাও কয়েকজনের ছুরিকাঘাতের কথা বলাবলি করছিল,’ পরে সংবাদ সম্মেলনে জানান সুপারিনটেন্ডেন্ট ডেভিড ক্লেটন। এ ঘটনার সঙ্গে সন্ত্রাসবাদের কোন যোগ আছে কিনা, তা এখনি বলা যাচ্ছে না বলেও মন্তব্য করেন তিনি। ঘটনাস্থল ঘিরে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পথচারী ও গাড়িচালকদের হামলার স্থানটি এড়িয়ে চলারও পরামর্শ দিয়েছে তারা।

শীর্ষ সংবাদ:
সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর         সেই তুফানের জামিন বিষয়ে হাইকোর্টের রুল         সাবওয়া ও মা’রিব প্রদেশে অভিযান চালিয়ে অনেক ভূখণ্ড মুক্ত করল ইয়েমেনি বাহিনী         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান