বুধবার ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে জিআরপি পুলিশ সদস্য ও কলেজছাত্রীর আত্মহত্যা

সৈয়দপুরে জিআরপি পুলিশ সদস্য ও কলেজছাত্রীর আত্মহত্যা

স্টাফরিপোর্টার, নীলফামারী ॥ পৃথক ঘটনায় সৈয়দপুরে রেলওয়ে পুলিশ (জিআরপি) সদস্য ও কলেজছাত্রীর মরদেহ উদ্ধারের পর আজ শনিবার দুপুরে নীলফামারী জেলার মর্গে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে।

পুলিশসুত্র মতে নীলফামারীর সৈয়দপুর রেলওয়ে পুুলিশ লাইনের ভিতরে অস্থায়ী তাবু থেকে আলী খানদান (২২) নামের রেলওয়ে পুলিশ সদস্য গতকাল বিকালে গলায় গামছা পেচিয়ে ফাস দিয়ে আতœহত্যা করে। সন্ধ্যার পর একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল শেষে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছিল। জিআরপি পুলিশ সদস্য আলী খানদান গাইবান্ধা জেলার সাদুল্ল¬াপুর উপজেলার পুরান লক্ষীপুর গ্রামের আনছার আলীর ছেলে। সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে।

অপরদিকে একই দিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ লাইনের পাশে বাঁশবাড়ি মহল্ল¬ায় জয়তুন নেছা ওরফে জ্যোতি(১৮) নামে এক কলেজ ছাত্রী আতœহত্যা করে। জ্যোতি ওই মহল্ল¬ার এমরান আলীর মেয়ে। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি।সৈয়দপুর থানার ওসি (তদন্ত) তাজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ