শনিবার ৪ বৈশাখ ১৪২৮, ১৭ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে অটো চালককে কুপিয়ে হত্যা ॥ গ্রেফতার ৪

মাদারীপুরে অটো চালককে কুপিয়ে হত্যা ॥ গ্রেফতার ৪

অনলাইন রিপোর্টার ॥ মাদারীপুর সদর উপজেলায় অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় এক কিশোরসহ চারজনকে আটক করে পিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে এলাকাবাসী।

মাদারীপুর থানার ওসি কামরুল হাসান জানান, উপজেলার কুনিয়া ইউনিয়নের আশাপাট এলাকায় রবিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সুলতান বেপারী (৪০) ওই উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকার জহিরুল ব্যাপারীর ছেলে।

আটককৃতরা হল রাজৈর উপজেলার বাজিতপুরের জনি বেপারী (২২), শরিফুল বেপারী (২০) ও সাব্বির হাওলাদার (২১)।(ওই কিশোরের নাম প্রকাশ করা হল না।)

ওসি কামরুল বলেন, রাতে সদর উপজেলার ঘটকচর এলাকা থেকে চারজন ছিনতাইকারী যাত্রী বেশে সুলতানের অটোরিকশায় ওঠে।পথে সুলতানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর তার অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় তারা।

“পাশের ত্রিভাগদি বাজার থেকে আরেকটি অটোরিকশায় করে কয়েকজন যুবক ঘটকচর এলাকার দিকে যাচ্ছিল।এ সময় তাদের অটোর সঙ্গে ছিনতাই হওয়া অটোর ধাক্কা লাগে। এ সময় ছিনতাইকারীদের কাপড়ে রক্ত দেখে সন্দেহ হওয়ায় ওই যুবকরা প্রশ্ন করলে দুই ছিনতাইকারী সেখান থেকে পালিয়ে যায়।”

পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে দুই জনকে ও ধাওয়া দিয়ে বাকি দুইজনকে আটক করে। পরে তাদের পিটুনি দিয়ে থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের গ্রেফতার করে বলে জানান ওসি কামরুল।

তিনি বলেন, এলাকাবাসীর পিটুনিতে আহত চারজনের মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা চলছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঢেলে সাজানো হচ্ছে প্যাকেজ ॥ অর্থনীতি সচল রাখতে প্রণোদনা         বিএনপি এখন লকডাউন নিয়ে অপপ্রচারে নেমেছে ॥ কাদের         আন্তর্জাতিক রুটে বিশেষ ফ্লাইট আজ শুরু         সঙ্কট বাড়ছে গার্মেন্টসে ॥ করোনার দ্বিতীয় ধাক্কা         করোনায় ২৪ ঘণ্টায় আরও ১০১ রোগীর মৃত্যু         কলেজছাত্রীকে অপহরণ করে বিয়ে, প্রধান শিক্ষক গ্রেফতার         ভারতে করোনায় আরও ১১৮৫ জনের মৃত্যু         রমজানের শুরুতেই কমল ছোলা ও খেজুরের দাম         হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি         এইচএসসির সাধারণ ও মেধাবৃত্তির তালিকা প্রকাশ         করোনা ভাইরাস ॥ দেশে রেকর্ড একদিনে মৃত্যু শতাধিক         শনিবার থেকে ৮ গন্তব্যে যাবে বাংলাদেশ বিমান         করোনা ভাইরাস শনাক্তের ৪ ট্রাক নকল কিট জব্দ         হেফাজত নেতা জুবায়ের গ্রেফতার         স্বাস্থ্যবিধি মেনে বায়তুল মোকাররমে নামাজ আদায়         যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় ৮ জন নিহত         বাংলাদেশিদের জন্য ভিসা নিষেধাজ্ঞা দিয়েছে দক্ষিণ কোরিয়া         পদে পদে বাধা সৃষ্টি করে অগণতান্ত্রিক চর্চা করে বিএনপি ॥ সেতুমন্ত্রী         করোনায় মৃতের তালিকায় বিশ্বে এখন বাংলাদেশের অবস্থান ৩৮তম         দেশে করোনায় মৃত্যু বেশি বয়স্কদের, বেশি আক্রান্ত যুবকরা