বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘নগ্ন বন্দুকধারী’কে খুঁজছে নিরাপত্তাবাহিনী

‘নগ্ন বন্দুকধারী’কে খুঁজছে নিরাপত্তাবাহিনী

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের টেনেসি রাজ্যের ন্যাশভিলের অ্যান্টিয়কের ওয়াফল হাউস রেস্টুরেন্টে হামলায় চারজনকে হত্যাকারী নগ্ন বন্দুকধারী ট্রাভিস রেইনকিংকে হন্য হয়ে খুঁজছে দেশটির নিরাপত্তাবাহিনী। পুলিশের ধারণা, হত্যাকাণ্ডের পর রেইনকিং একটি জঙ্গলে পালিয়ে গেছেন। স্থানীয় সময় রবিবার খুব ভোরে রাজ্যের ন্যাশভিলে ওই হামলায় আহত হয় আরো চারজন।

টেনেসি ব্যুরো অব ইনভেস্টিগেশন ২৯ বছর বয়সি ট্রাভিস রেইনকিংকে তাদের ‘শীর্ষ ১০ মোস্ট ওয়ানটেড’ তালিকায় অন্তর্ভুক্ত করেছে।

রেইনকিংয়ের হামলার উদ্দেশ্য এখনো জানতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। তবে তাদের ধারণা, তিনি মানসিকভাবে অসুস্থ।

তারা সতর্ক করে দিয়ে বলেছেন, রেইনকিংয়ের কাছে এখনো হয়ত রাইফেল ও হ্যান্ড গান আছে।

পুলিশ জানায়, হামলার পর সম্পূর্ণ নগ্ন অবস্থায় পালিয়ে যান রেইনকিং। ধারণা করা হচ্ছে, পালিয়ে তিনি প্রথমে তার অ্যাপার্মেন্টে যান এবং সেখান থেকে প্যান্ট পরে পার্শ্ববর্তী একটি জঙ্গলের ভেতরে আত্মগোপন করেন।

এক টুইটার বার্তায় টেনেসি পুলিশ বলে, ‘একজন লোককে ভিউ অ্যাপ্টস পর্বতের কাছে একটি জঙ্গলসীমায় সর্বশেষ দেখা গেছে। ধারণা করা হচ্ছে সেই লোকটিই রেইনকিং। তার পরনে কালো প্যান্ট ছিল। তবে কোনো শার্ট ছিল না (বুক খালি ছিল)।’

রেইনকিংকে খুঁজতে পুলিশ হেলিকপ্টার ও প্রশিক্ষণপ্রাপ্ত কুকুর ব্যবহার করছে। তবে কুকুরগুলো রেইনকিংয়ের ঘ্রাণ হারিয়ে ফেলেছে। ন্যাশভিলে পুলিশ জানিয়েছে, রেইনকিংকে খুঁজতে টেনেসি পুলিশ, টেনেসি হাইওয়ে পুলিশ, এফবিআই, ব্যুরো অব অ্যালকোহল, টোবাকো ও ফায়ার আর্মস এর সহায়তায় ৮০ জন কর্মকর্তা কাজ করে যাচ্ছেন।

ন্যাশভিলে মেট্রোপলিটন পুলিশ প্রধান স্টিভ অ্যান্ডারসন বলেছেন, ‘রেইনকিং কোনো সুনির্দিষ্ট কারণ ও উদ্দেশ্য ছাড়াই চারজনকে হত্যা করেছে। তাই আমরা খুবই উদ্বিগ্ন।’ রেইনকিং ফের হামলা চালাতে পারে এমন শঙ্কায় পুলিশ সবাইকে চোখ-কান খোলা রেখে ঘরের দরজা বন্ধ রাখতে বলেছে।

তথ্য : সিএনএন ও এনডিটিভি

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা