সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ রামুতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আবদু শুক্কুর (২৮) রামু কাউয়ারখোপ উখিয়ারঘোনা লামারপাড়ার ওবাইদুল হকের পুত্র। মঙ্গলবার সকাল দশটায় সাহাব উদ্দিনের দোকানের সামনে এ ঘটনা ঘটে। জানা যায়, সশস্ত্র অবস্থায় ৪-৫ জন যুবক আকস্মিক আবদু শুক্কুরের ওপর প্রকাশ্যে ছুরি, খুন্তি, কুড়াল ও লোহার রড দিয়ে হামলে পড়ে। এতে আবদু শুক্কুরের মাথা, পিঠ, মুখ, পাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের সদস্যরা জানান, স্থানীয় মৃত নাছির মোহাম্মদের পুত্র কলিম উল্লাহ, মৃত আলী আহমদের পুত্র এবাদুল্লাহ, মোঃ আলীর পুত্র নুরুল্লাহ ও নুরুল ইসলামের পুত্র ফজর আলী এ হামলা চালিয়েছে।

চট্টগ্রামে যুবক

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস জানায়, চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার মিয়ানখান নগর এলাকায় ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। সাইফুল আলম রাকিব (২৩) নামের এ যুবককে মাদক ব্যবসায়ীরা হত্যা করেছে বলে অভিযোগ এলাকাবাসীর। সোমবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। জানা গেছে, গুরুতর অবস্থায় মধ্যরাতে রাকিবকে নিয়ে আসা হয় চমেক হাসপাতালে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাকিবের বাড়ি কুমিল্লা জেলার চৌদ্দগ্রামে। তবে ছোট বেলা থেকেই পরিবারের সঙ্গে তার বসবাস বাকলিয়া এলাকায়। সে দর্জির কাজ করত। ব্যক্তিগতভাবে তার কোন শত্রু নেই বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। রাকিবের বড় ভাই শহিদুল আলম জুয়েল জানান, রাতে সে পাড়ার দোকানে কিছু কিনতে বেরিয়েছিল। হঠাৎ চার যুবক তাকে ঘিরে ধরে এলোপাতাড়ি ছুরিকাঘাতে তাকে হত্যা করে।

বোয়ালমারীতে গৃহবধূ

সংবাদদাতা বোয়ালমারী, ফরিদপুর থেকে জানান, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের দ্বন্দ্বের জের ধরে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আমগাছিডাঙ্গী গ্রামে মঙ্গলবার সকালে এক গৃহবধূ খুন হয়েছে। আহত হয়েছে দু’জন। জানা যায়, উপজেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল খায়েরের ভাই কান্দাকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হারুন শেখের সঙ্গে কেন্দ্রীয় আ’লীগের উপকমিটির সাবেক সহ-সম্পাদক আব্দুল্লাহ আল মামুন গ্রুপের সমর্থক রুস্তম শেখের বাড়ির কাছে ২৬ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে।

বিরোধপূর্ণ জমির মধ্যের ডোবায় রুস্তম শেখের ছেলে শহিদুল ওইদিন মাছ ধরতে গেলে হারুন মাস্টার তার লোকজন নিয়ে বাধা দেয়। এ সময় উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হারুন মাস্টারের রামদার কোপে মমতাজ বেগম (৫৫) নামে এক গৃহবধূ ঘটনাস্থলে নিহত হয়।

মেঘনায় নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, আড়াইহাজারে নিখোঁজের তিন দিন পর কলেজছাত্র সেলিম মিয়া (১৮) লাশ উদ্ধার করেছে খাগকান্দা নৌ-ফাঁড়ি পুলিশ। মঙ্গলবার দুপুরে মেঘনা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় জেলেরা পুলিশে খবর দিলে পুলিশ নদী থেকে লাশটি উদ্ধার করে। পরে সেলিম মিয়ার আত্মীয়-স্বজনরা লাশটি শনাক্ত করেন। সেলিম মিয়া উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী ব্রাহ্মণপাড়া গ্রামের জালালউদ্দিনের ছেলে ও সরকারী সফর আলী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। সেলিম মিয়া গত রবিবার সকালে চাঁদপুরের মতলব (উত্তর) উপজেলার বেলতলির লেংটার মাজার থেকে ট্রলার যোগে মেঘনা নদী দিয়ে বাড়ি ফেরার সময় উপজেলার টেটিয়া এলাকায় হঠাৎ ট্রলার থেকে মেঘনায় পড়ে গিয়ে নিখোঁজ হন।

কিশোরগঞ্জে গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আসমা সিদ্দিকা কাকলী (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সোমবার রাতে শহরের গাইটাল আলমগীর হোসেন সিটি এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে। তবে কাকলীর বড়ভাই আমির উদ্দিন মীরন অভিযোগ করে বলেন, একপুত্র সন্তানের জননী তার বোন কাকলীকে স্বামী ও তার পরিবারের লোকজন কয়েক বছর শারীরিক ও মানসিক নির্যাতন করত। এ নিয়ে মামলা মোকদ্দমাও হয়েছে।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়