বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমপি হ্যাপি বড়ালের মেয়ে ছুরিকাঘাতে আহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাট-খুলনা সংরক্ষিত মহিলা সংসদীয় আসনের সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়াল (২৮) দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন। শনিবার সন্ধ্যার পর শহরের প্রাণকেন্দ্র শালতলা মোড়ের কাছে প্রকাশ্যে ব্যস্ততম সড়কে এ ঘটনা ঘটে। তার পরিচয় নিশ্চিত হবার পর অজ্ঞাত দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অদিতি বড়ালকে তাৎক্ষণিক বাগেরহাট সদর হাসপাতালে আনা হয়। অদিতি বড়াল আওয়ামী লীগের জনপ্রিয় নেতা চিতলমারী উপজেলা পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান নিহত কালিদাস বড়ালের জ্যেষ্ঠ মেয়ে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত সদর হাসপাতালে তার চিকিৎসা চলছে।

এ ঘটনার খবর শুনে বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়সহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও নেতৃবৃন্দ হাসপাতালে ছুটে যান।

বাগেরহাটের সিভিল সার্জন ডাঃ অরুণ চন্দ্র ম-ল জনকণ্ঠকে জানান, অদিতি বড়ালের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। তার চিকিৎসা চলছে। তবে তিনি আশঙ্কা মুক্ত।

প্রত্যক্ষদর্শী একাধিক ব্যক্তি এবং আহতের স্বজনেরা জানান, বাগেরহাট আমলাপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বিজয় দিবস উপলক্ষে জেলা মহিলা ক্রীড়া সংস্থা আয়োজিত অনুষ্ঠানে মায়ের (হ্যাপি বড়াল এমপি) সঙ্গে ছিলেন ব্যারিস্টার অদিতি বড়াল। সন্ধ্যার পর তিনি অনুষ্ঠান স্থল থেকে বের হয়ে মাত্র দুশ’ গজ দূরে নিজ বাসায় ফিরছিলেন। পথিমধ্যে শালতলা রোডে মোড়ের অদূরে জনাকীর্ণ ব্যস্ততম সড়কের ওপর জনৈক দুর্বৃত্ত অদিতির কাছে এগিয়ে আসে এবং তিনি হ্যাপি বড়াল এমপির মেয়ে কি না জানতে চায়। তখন অদিতি বড়াল হ্যা’ বলতেই ছুরি বের করে তার পেটে আঘাত করে দুর্বৃত্ত পালিয়ে যায়। এরপর রক্তাক্ত অদিতির ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন।

বাগেরহাটের পুলিশ সুপার জানান, হামলাকারীকে ধরতে পুলিশী জোর অভিযান চলছে। দ্রুত অপরাধীকে আটক করা সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংসদ সদস্য হ্যাপি বড়াল অভিযোগ করে জানান, ২০০০ সালে তার স্বামীকে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাদের ওপর হমলা চালানো হচ্ছে। ৮ মাস আগেও তার মেয়ের ওপর হামলা হয়েছিল। ওই ঘটনায় মামলা হলেও আজও কেউ আটক হয়নি। এ ঘটনায় তিনি থানায় আবারও মামলা করবেন বলে জানান।

শীর্ষ সংবাদ:
সিলেটে রেকর্ড বন্যা         নির্বাচনী মাঠে নামুন, কেউ ভোট কেড়ে নেবে না         আস্থার সঙ্কটে খাদের কিনারে শেয়ারবাজার         প্রথম বাংলাদেশী হিসেবে টেস্টে ৫ হাজার রান মুশফিকের         ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু, ডাক্তারসহ আটক ৪         রাইস ব্র্যান ও সরিষার তেল উৎপাদন বাড়ানো হবে         পর্যটকদের জন্য ব্যবস্থা থাকবে, প্রাকৃতিক সৌন্দর্য যেন নষ্ট না হয়         নিত্যপণ্যের বাজার আরও টালমাটাল হওয়ার আশঙ্কা         কান চলচ্চিত্র উৎসবে আজ দেখানো হবে ‘মুজিব’ সিনেমার ট্রেইলার         দেশের অর্থনীতিতে অস্থিতিশীল অবস্থা তৈরি হয়েছে         অপরিপক্ব লিচুতে ভরে গেছে দিনাজপুরের বাজার         মোবাইল চুরি, ছিনতাই চক্রে ব্যবসায়ী ও টেকনিশিয়ান         নির্বাচনে অংশগ্রহণ করুন, কেউ ভোটের অধিকার কেড়ে নেবে না : প্রধানমন্ত্রী         সিলেটে বন্যায় পানিবন্দি ১৫ লাখ মানুষ         বন্যায় সিলেটবাসীকে সহযোগিতা দেয়া হবে         আগামী ৩১ মে হজ ফ্লাইট শুরু নিয়ে ফের অনিশ্চয়তা         নন-ব্যাংক আর্থিক প্রতিষ্ঠানগুলোকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে : শিল্পমন্ত্রী         হজযাত্রী নিবন্ধনের সময় বাড়লো         আগামী ৫ জুন বাজেট অধিবেশন শুরু         বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ বাতিল