সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে বিএনপি নেতার আপত্তিকর পোস্ট শেয়ার

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্টে ক্রমাগত হারে শেয়ার করেছেন সাতক্ষীরা জেলা বিএনপির সহ-সভাপতি মোদাচ্ছেরুল হক হুদা। প্রধানমন্ত্রীর বিকৃত ছবি আপলোড করে পোস্ট ও শেয়ার করেছেন তিনি। আর এ নিয়ে জেলাজুড়ে চলছে তোলপাড়। হুদা সদর উপজেলার ভালুকা চাঁদপুর কলেজের শিক্ষক ও জেলা বিএনপির সহ-সভাপতি। তিনি একজন সাবেক ইউপি চেয়ারম্যানও ছিলেন। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে বেশ কয়েকদিন ধরে ফেসবুকে আপত্তিকর পোস্ট শেয়ার করেছেন নিজের ফেসবুক আইডি থেকে। শুধু প্রধানমন্ত্রী নন তার ফেসবুক আইডিতে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ নিয়েও গালিগালাজের অভিযোগ রয়েছে। এ ঘটনায় সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন বাদী হয়ে শনিবার রাতে সদর থানায় একটি এজাহার দায়ের করেছেন। পুলিশ হেড কোয়ার্টারের নির্দেশ পেলেই মামলাটি রেকর্ড করা হবে বলে পুলিশ জানিয়েছে। তিনি প্রধানমন্ত্রীর ছবিতে আপত্তিকর কথা লিখে শেয়ার করছেন। গড়ফধংংবৎঁষ ঐধয়ঁব ঐঁফধ নামের আইডি থেকে বিএনপি অনলাইন উইং, বিএনপি সমর্থকগোষ্ঠী, ইরা চৌধুরী আইডি থেকে সরকার বিরোধী ও দেশ বিরোধী আপলোড করা ছবিসহ বিভিন্ন পোস্ট শেয়ার করে আসছেন তিনি।

রাজশাহীতে যুবক

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, ফেসবুকে প্রধানমন্ত্রীর সমালোচনা করে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে তানোর থানা পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে। শনিবার রাতে গ্রেফতার এ যুবকের নাম রাশিকুল ইসলাম (৩০)। সে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের লালপুকুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে। তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, রাশিকুল তার নিজের ফেসবুকের ওয়ালে প্রধানমন্ত্রী সম্পর্কে আপত্তিকর স্ট্যাটাস দেয়ায় একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল গাফ্ফার বাদী হয়ে শনিবার রাতে প্রযুক্তি আইনে থানায় একটি মামলা দায়ের করেন। পরে ফেসবুক পরীক্ষার পর তাকে শনাক্ত করা হয়।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়