বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শ্রীদেবীর সঙ্গে প্রথমবার মুখোমুখি সাক্ষাত গাঙ্গুলির

শ্রীদেবীর সঙ্গে প্রথমবার মুখোমুখি সাক্ষাত গাঙ্গুলির

অনলাইন ডেস্ক ॥ আটের দশকের শেষ থেকে নব্বই দশকের মধ্যভাগ পর্যন্ত তিনি ছিলেন বলিউডের ‘হার্টথ্রব’ নায়িকা। ৫৩ বছরের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী কপূরের সঙ্গে প্রথমবার মুখোমুখি সাক্ষাতে সৌরভ গাঙ্গুলির মনে পড়ে গেল জনপ্রিয় ‘চাঁদনি’ ছবির কথা।

বুধবার একটি অনুষ্ঠানের শ্যুটিং করতে কলকাতায় এসেছিলেন শ্রীদেবী। পরদার ঝড় তোলা সেই নায়িকার সঙ্গে আজকের শ্রীদেবীর পার্থক্য বিস্তর। শরীর ঝরিয়ে ফেলেছেন। শুধু পাল্টায়নি সেই আকর্ষণীয় হাসি।

সেলিব্রিটি ক্রিকেট লিগে একটা সময় তিনি টিম কিনলেও প্রাক্তন ভারত অধিনায়কের সঙ্গে সাক্ষাৎ হওয়ার সুযোগ হয়নি। বুধবার সেই প্রসঙ্গ টেনে সৌরভের মন্তব্য, সেভাবে আপনার সঙ্গে কখনও দেখা হয়নি। খুব কাছ থেকে এই প্রথমবার কথা হল। বরং ক্রিকেটপ্রেমী, আপনার স্বামী বনি কপূরের সঙ্গে ক্রিকেট নিয়ে অনেকবার প্রচুর কথা হয়েছে।

স্কুলজীবনে শ্রীদেবীর অনেক সিনেমাও যে তিনি দেখেছেন, তাও জানিয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। সৌরভ বলেছেন, অনেক সিনেমাই দেখেছি। কিন্তু সবচেয়ে বেশি মনে রয়েছে চাঁদনি সিনেমা।

সৌরভের মন্তব্য শুনে হেসে ফেলেন শ্রীদেবী। পরে সৌরভ আরও বলেন, সাম্প্রতিক সময়ে ইংলিশ ভিংলিশ সিনেমাও দারুণ লেগেছিল। ওই সিনেমায় আপনার অভিনয় দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম।

শীর্ষ সংবাদ:
খাদ্য নিরাপত্তায় তিন ধাপে কর্মপরিকল্পনা         করোনাভাইরাস থেকেও দেশবাসী মুক্তি লাভ করবে         আদালতেও সাহেদের প্রতারণা- করোনা রোগী দাবি         স্বাস্থ্য খাতের শুদ্ধি অভিযান তৃণমূলে ছড়িয়ে যাবে ॥ কাদের         করোনায় আরও ৩৯ জনের মৃত্যু         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি         রফতানির লক্ষ্যমাত্রা ৪ হাজার ৮শ’কোটি ডলার ঘোষণা         সন্ত্রাস-জঙ্গীবাদমুক্ত দেশ গড়তে নাসিম আমৃত্যু লড়েছেন         শিক্ষা প্রতিষ্ঠানের গবর্নিং বডিতে সংসদ সদস্যরা থাকতে পারবেন না         স্থানীয়ভাবে কৃষি যন্ত্রপাতি তৈরিতে গুরুত্বারোপ করা হচ্ছে ॥ কৃষিমন্ত্রী         মালয়েশিয়ায় বেকার হয়ে পড়েছেন ৫ লাখের বেশি বাংলাদেশী         সরকারী বিদ্যুত কোম্পানিতে বিনিয়োগ বৃদ্ধি করলে উৎপাদন খরচ কমবে         ৩৯ ধাপ এগিয়ে ফের বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় ইসলামী ব্যাংক         ঈদযাত্রায় গণপরিবহন চললেও বিক্রি হচ্ছে না অগ্রিম টিকিট         শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন        
//--BID Records