মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দিনাজপুরে বর্জ্রপাতে কিশোরীসহ নিহত ২ আহত ১

দিনাজপুরে বর্জ্রপাতে কিশোরীসহ নিহত ২ আহত ১

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের সদর উপজেলায় পৃথক স্থানে বর্জ্রপাতে এক কিশোরীসহ দুজনের মৃত্যু হয়েছে এবং আহত হয়েছে আরো একজন। নিহতরা হলেন-দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নের পশ্চিম মোহনপুর বানিয়াপাড়া গ্রামের আতাবুদ্দিনের পুত্র দিনমজুর লুৎফর রহমান (৩০) ও একই ইউনিয়নের সহবতপুর গ্রামের আব্দুর রশিদের কন্যা মুর্শিদা বেগম (১৫)।

৬নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, রবিবার সন্ধ্যায় জমিতে কাজ শেষে বাড়িতে ফিরছিলেন দিনমজুর লুৎফর রহমান। এ সময় বৃষ্টির সাথে বর্জ্রপাতের ঘটনা ঘটলে তার মৃত্যু হয়।

এ সময় তার সঙ্গে থাকা অপর এক দিন মজুর আহত হন। তার নাম পরিচয় পাওয়া যায়নি। প্রায় একই সময় কিশোরী মুর্শিদা বেগম মাঠে গরু আনতে গেলে বর্জ্রপাতে তার মৃত্যু হয়। ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, বর্জ্রপাতে মৃত্যু হওয়ায় এসব ব্যাপারে থানায় জানানো হয়নি।

নিহত লুৎফর রহমানের দাফন রাতে এবং মুর্শিদা বেগমের দাফন সোমবার অনুষ্ঠিত হয়।

শীর্ষ সংবাদ:
বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         ডিবি কার্যালয়ে ডা. সাবরিনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         অপুষ্টির বিচারে আফ্রিকার চেয়েও খারাপ অবস্থা এশিয়ার         করোনা ভাইরাসে কমপক্ষে ৩ হাজার স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে ॥ অ্যামনেস্টি         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         হংকংয়ে গণপরিবহনে মাস্ক না পরলে ৫ হাজার হংকং ডলার জরিমানা         সুনামগঞ্জের সার্বিক বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আফগান গোয়েন্দা কার্যালয়ে গাড়ি বোমা হামলায় নিহত ১১         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট        
//--BID Records