সোমবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৬

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ৬

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় পুলিশ ও মহিলাসহ ৬ জন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ শহরতলীর আরামবাগ নীচুপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, গোপালগঞ্জ পুলিশ লাইন এলাকা থেকে খুলনাগামী একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো জ-১৯-০৮৮৬) ওই স্থানে পৌঁছিলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি যাত্রীবাহী ইজি-বাইকসহ মহাসড়ক থেকে ছিটকে পার্শ্ববর্তী গভীর খাদে গিয়ে পড়ে। এতে মাইক্রোবাস ও ইজিবাইক দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই সদর থানার এএসআই দেলোয়ার হোসেন (২৯), ইজি বাইকের চালক আজাদ (৩৫) ও এক অজ্ঞাত মহিলার মৃত্যু ঘটে।

এছাড়া ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় হাসপাতালে নেয়ার পথে কোটালীপাড়ার কান্দি গ্রামের শাহাদত হোসেনের স্ত্রী জেসমিন (৩৫) ও তার মেয়ে সুমাইয়ার (১৭) মৃত্যু ঘটে এবং গোপালগঞ্জ আড়াই’শ বেড হাসপাতালে ভর্তির পর সদর উপজেলার চর-গোবরা এলাকার আবুল কাশেম মোল্লার ছেলে মুজাহিদ মোল্লার (৩৫) মৃত্যু ঘটে। এছাড়াও গুরুতর আহত লিপন সরদার (২৪) ও নিজামুল সরদার (২৫) সহ চর-গোবরা এলাকার ৪ জনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোপালগঞ্জের এএসপি (সার্কেল) আমিনুল ইসলাম জানিয়েছেন, নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস