সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার ৫

ঈশ্বরদীতে যৌথ বাহিনীর অভিযানে গ্রেফতার ৫

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ শনিবার রাতে যৌথ বাহিনীর অভিযানে ঈশ্বরদীর বিভিন্ন এলাকা থেকে পাকশী ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এনামুল হক বিশ্বাস ও তার ছেলে রকি বিশ্বাসসহ ৫ জনকে গ্রেফতার ও বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। এতে ঈশ্বরদীতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

থানাসুত্র জানায়, জেলা পুলিশ সুপার জিহাদুল কবীরের নির্দেশে আইন শৃংখলার উন্নয়ন কল্পে শনিবার রাতে ঈশ্বরদীর বিভিন্ন এলাকায় পুলিশ, র্যা ব ও ডিবি পুলিশের সমন্বয়ে গঠিত যৌথ বাহিনী অভিযান চালায়। অভিযান চলাকালে রুপপুরস্থ পাকশী ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এনামুল হক বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় যৌথ বাহিনীর সদস্যরা এনামুল হক বিশ্বাসের ছেলে রকি বিশ্বাসকে ৩০ রাউন্ড পিস্তলের, ৫ রাউন্ড বন্দুকের গুলি ও বেশকিছু গুলির খোসাসহ গ্রেফতার করে।

এ সময় এনামুল হক বিশ্বাসকেও আটক করা হয়। একইভাবে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামি স্বপন,জীবণ ও লিটনকে গ্রেফতার করা হয়। ঈশ্বরদী থানার ওসি আব্দুল হাই তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করেন।

ঈশ্বরদীর অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক বলেন, পাকশী ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা এনামুল হক বিশ্বাসের বিরুদ্ধে কোন মামলা নেই। তবে তার বাড়ি থেকে বিপুল পরিমাণ গোলাবারুদসহ তার ছেলেকে গ্রেফতার করায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে র্যা বের হেফাজতে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পাটুরিয়া ঘাটে ঈদফেরত যাত্রী-যানবাহনের চাপ বাড়ছে         ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম         স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ        
//--BID Records