বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুয়াডাঙ্গায় কৃষককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা, ২২ এপ্রিল ॥ আলমডাঙ্গায় দিনেরবেলা শওকত ফারাজী (৬০) নামে কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বেলা ১১টায় ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর গ্রামের নেওয়াজ ফারাজীর ছেলে শওকত ফারাজী পেশায় কৃষক। প্রতিদিনের মতো সকাল ১০টার দিকে নিজ ভুট্টাক্ষেত দেখতে যায়। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। এলাকাবাসী জানায়, গ্রাম্য কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

দৌলতপুরে বন্ধু

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া থেকে জানান, দৌলতপুরে বন্ধুর ব্যাটের আঘাতে হাসিবুল ইসলাম (১৫) নামে অপর বন্ধু নিহত হয়েছে। শনিবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যৃ হয়। নিহত হাসিবুল ইসলাম ফিলিপনগর ইউপির গোলাবাড়ি গ্রামের এজাজুল হকের ছেলে। সে গোলাবাড়ি দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেলে স্থানীয় মাঠে ক্রিকেট খেলা নিয়ে গোলাবাড়ি দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণীর ছাত্র ও গোলাবাড়ি গ্রামের রানা হোসেনের ছেলে রাজনের সঙ্গে একই ক্লাসের বন্ধু হাসিবুল ইসলামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজন ক্ষুব্ধ হয়ে ক্রিকেট ব্যাট দিয়ে হাসিবুল ইসলামের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

সিলেটে নারীর লাশ

স্টাফ রিপোর্টার সিলেট থেকে জানান, বিশ্বনাথ উপজেলার রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তী সড়ক থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় জনতা লাশ পড়ে থাকতে দেখে খবর দেয়ার পর শনিবার সকাল ১০টায় লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত মহিলার আনুমানিক বয়স ২৮ বছর হবে। এসআই রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, শ্বাসরুদ্ধ করে তাকে হত্যা করা হয়েছে। তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

গলাচিপায় জামাই

স্টাফ রিপোর্টার, গলাচিপা থেকে জানান, শ্বশুরবাড়ি বেড়াতে এসে পাঁচদিন ধরে নিখোঁজ ছিল সাইদুল মৃধা। শনিবার সকালে তার মৃতদেহ উদ্ধার হয়েছে নানাবাড়ি থেকে। পুলিশ সাইদুল মৃধার মৃত্যুকে রহস্যজনক বলছে এবং লাশ ময়নাতদন্তে পাঠিয়েছে। পুলিশ সাইদুলের স্ত্রীসহ কয়েকজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে। তবে মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি। পুলিশ ও নিহতের স্ত্রীর পরিবারের লোকজন জানিয়েছে, পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ভায়লা গ্রামের বারেক মৃধার ছেলে সাইদুল মৃধার (২৫) সঙ্গে গলাচিপার বোয়ালিয়া গ্রামের এসমাইল খলিফার মেয়ে রেবেকা বেগমের বছরখানেক আগে বিয়ে হয়। রেবেকা বেগম জানায়, তার স্বামী সাইদুল নিজ পরিবারের সঙ্গে ঢাকায় থাকলেও কোন কাজকর্ম করত না। বরং নেশাগ্রস্ত ছিল। কয়েকদিন আগে সে শ্বশুরবাড়ি বেড়াতে আসে। গত মঙ্গলবার থেকে সে নিখোঁজ হয়ে যায়। শনিবার সকালে পার্শ্ববর্তী পানপট্টি ইউনিয়নের খরিদা গ্রামের শাহজাহান সরদারের বাড়ি থেকে খবর আসে, ওই বাড়িতে সাইদুলের লাশ পাওয়া গেছে। শাহজাহান সরদার সাইদুলের নানা।

ফরিদপুরে চালকের লাশ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর থেকে জানান, সদর উপজেলার খুশির বাজার এলাকার পদ্মা নদীরপার থেকে মামুন সেক (৩০) নামের আটোরিক্সা চালকের লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। শনিবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ৮টার দিকে মামুন অটোরিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর রাতে মামুন আর বাড়ি ফিরেনি। শনিবার দুপুরে সদর উপজেলার আলিয়াবাদ ইউনিয়নের খুশির বাজার এলাকার পদ্মা নদীরপারে গলায় গামছা পেঁচানো লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, আটোরিক্সা চালক মামুনের বাড়ি সদরপুর উপজেলার আকোটের চর ইউনিয়নের ইব্রাহিমের ডাঙ্গী গ্রামে। তার পিতার নাম বাবুল সেখ। পুলিশের ধারণা, মামুনকে হত্যা করে তার অটো রিক্সাটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা