শনিবার ১০ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শাহবাগে পুলিশের সঙ্গে হরতালকারীদের সংঘর্ষ

শাহবাগে পুলিশের সঙ্গে  হরতালকারীদের  সংঘর্ষ

অনলাইন রিপোর্টার॥ গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদে বাম দলের ডাকা হরতালে পুলিশ শাহবাগে অবস্থানরত বিক্ষোভকারীদের ওপর জলকামান ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করেছে। পুলিশ শাহবাগ থেকে আটক ৭ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে রয়েছে, ছাত্র ফ্রন্টের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স, ভোজন, রাহাত ও নয়ন। আজ মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে শাহবাগ মোড় থেকে বিক্ষোভকারীদের রাজপথ থেকে সরাতে পুলিশ জলকামান ও টিয়ারশেল নিক্ষেপ করে।

এসময় সাতজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সভাপতি সৈকত মল্লিক বাংলা ট্রিবিউনকে বলেন, জনগণের হরতালে পুলিশের আক্রমণ প্রমাণ করেছে, এই সরকার জণগণ বিরোধী সরকার, মানুষের পকেট মারার সরকার। তার অভিযোগ, প্রগতিশীল ছাত্রজোটের প্রায় সাতজনকে আটক করেছে পুলিশ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৮৮০৯৬১৭
আক্রান্ত
৫৩১৩২৬
সুস্থ
৭১০১৬৫৪৪
সুস্থ
৪৭৫৮৯৯
শীর্ষ সংবাদ:
স্বপ্নের নীড়ে নবযাত্রা ॥ সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের আনন্দের দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         শিক্ষা প্রতিষ্ঠান খুলছে         ২৭ জানুয়ারি টিকা দেয়া শুরু         প্রণোদনার মেয়াদ ও আকার বাড়ছে         নান্দনিক নগর গড়ব-রেজাউল, সেবক হতে চাই- শাহাদাত         ৮৫ হাজার কোটি টাকার প্লাস্টিক পণ্য রফতানির টার্গেট         করোনায় দেশে মৃত্যুর সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে         মেঘনা নদীকে নিয়ে পূর্ণাঙ্গ মাস্টারপ্ল্যান তৈরির উদ্যোগ         বিএনপি-জামায়াতের প্রোপাগান্ডা স্কোয়াডের অপতৎপরতা         শীতের তীব্রতা আরও দুদিন থাকবে         নেতাজী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এগিয়ে যেতে হবে         ৩৪ ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী         রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         চাল আমদানির এলসি খোলার সময়সীমা বাড়ল         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে মানতে হবে যে ৪ ধাপ         গৃহহীন পরিবারকে গৃহ দিতে পারছি, এটিই আমার সবচেয়ে আনন্দের ॥ প্রধানমন্ত্রী         আগামী বুধবার থেকে বাংলাদেশে করোনার টিকাদান শুরু         সাগরে ট্রলারডুবি : ৪ লাশ উদ্ধার, নিখোঁজ ১০         করোনা ভাইরাসে মৃত্যু ৮ হাজার ছাড়াল, নতুন শনাক্ত পাঁচশ’র নিচে