বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আড়াইহাজারে ডাকাতি ॥ ১৫ লাখ টাকার মাল লুট॥ স্বামী-স্ত্রী আহত

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ আড়াইহাজারে এক বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা গৃহকর্তা রেনু মিয়া (৭০) ও তার স্ত্রী মালেকা বেগম (৬৫)কে পিটিয়ে আহত করে নগদ টাকা ও স্বর্ণলংকারসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনটি ঘটেছে রবিবার রাত ৩টায় উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামে।

জানা গেছে, রবিবার রাত ৩টায় উপজেলার বিশনন্দী ইউনিয়নের মেঘনা নদী তীরবতী চৈতনকান্দা গ্রামের হাজী বেনু মিয়ার বাড়িতে একদল ডাকাত গ্রীল কেটে ভেতরে ঢুকে। পরে তারা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ও সু-কেস ভেঙ্গে নগদ আড়াই লাখ টাকা, ৩০ ভরি ওজনের স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের বাঁধা দিতে গেলে গৃহকর্তা হাজী বেনু মিয়া ও তার স্ত্রী হাজী মালেহা বেগমকে পিটিয়ে আহত করে ডাকাতরা। ঐ সময় বাড়িল লোকজন ডাকচিৎকার করলে আশেপাশের লোকজন বেড়িয়ে আসলে ডাকাতদল পালিয়ে যায়। ডাকাতির ঘটনার খবর পেয়ে রাতেই পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

শীর্ষ সংবাদ:
কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত         রামপুরায় বাসে আগুন ও ভাঙচুর ॥ আসামি ৮০০         যুক্তরাষ্ট্রে কিশোরের গুলিতে নিহত ৩, আহত ৮         রেফারিকে হত্যার হুমকি আর্জেন্টাইন ফুটবলারের         নিরাপদ সড়ক দাবি ॥ রামপুরায় শিক্ষার্থীদের অবরোধ         শারীরিক উপস্থিতিতে শুরু হলো আপিল বিভাগের বিচারকাজ         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে ২ হাজার ৩০০ জনের         বায়োএনটেক প্রধান ওমিক্রন নিয়ে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়েছেন         সব গণতান্ত্রিক আন্দোলনে নেতৃত্ব দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়         বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্যে রাজশাহীর পৌর মেয়র আব্বাস গ্রেফতার         ঢাবি জাতিকে যা কিছু উপহার দিয়েছে তা নিঃসন্দেহে গর্ব ও গৌরবের         রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে