সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চারটি ম্যাচই ড্র্র

স্পোর্টস রিপোর্টার ॥ ১৮তম ওয়ালটন জাতীয় ক্রিকেট লীগের (এনসিএল) প্রথম রাউন্ডের চারটি ম্যাচই ড্র হয়েছে। বৃষ্টির দাপটে সবগুলো ম্যাচই চারদিন পুরোপুরি খেলা হয়নি। তবে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা বিভাগ ও ঢাকা মেট্রোপলিসের ম্যাচটি ছাড়া তৃতীয় দিন ও বুধবার শেষদিন খেলা হয়েছে। মেট্রো আগে ব্যাট করতে নেমে প্রথমদিন মাত্র ১৫ ওভার ব্যাট করে ২ উইকেটে ৪৭ রান করেছিল। সেখান থেকেই ড্র হয়েছে ম্যাচটি। বাকি ম্যাচগুলোও ড্রতেই নিষ্পত্তি হয়েছে।

প্রথম স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে স্বাগতিকদের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে বরিশাল বিভাগ তোলে ২৪৮ রান। আগের দিনের ৩ উইকেটে ১২২ রান নিয়ে খেলতে নামে তারা। শাহরিয়ার নাফীসের ৭২ রানের পর সোহাগ গাজী ৩৬ ও আবু সায়েম অপরাজিত ৩০ রান করেন। খুলনার হয়ে দুটি করে উইকেট নেন আল-আমিন হোসেন, মেহেদী মিরাজ ও আব্দুর রাজ্জাক। দ্বিতীয় স্তরের ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে আগের দিনের ৫ উইকেটে ১৫১ রান নিয়ে খেলতে নেমে চট্টগ্রাম বিভাগ দ্বিতীয় ইনিংসে গুটিয়ে যায় ২৫১ রানে। ইরফান শুক্কুর ৪১ ও নূর হোসেন ৩৫ রান করেন। সোহরাওয়ার্দী শুভ ৫০ রানে নেন ৫ উইকেট। দ্বিতীয় ইনিংসে রংপুর দ্রুতগতিতে ৫ উইকেটে ২২৪ রান তোলার পর উভয় দল ড্র মেনে নেয়। মাহমুদুল হাসান ৮৯ বলে ৪ চার ও ২ ছক্কায় ৮৫ রান নিয়ে অপরাজিত থাকেন। আরিফুল হক ৫০ বলে ৯ চার ও ২ ছক্কায় ৬৩ রান করে ফিরে যান। তাসামুল হক ও ইয়াসির আরাফাত দুটি করে উইকেট নেন।

দ্বিতীয় স্তরের অপর ম্যাচে শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে ৫ উইকেটে ৫৭ রান নিয়ে খেলতে নেমে মাত্র ১৭৫ রানেই গুটিয়ে যায় সিলেট বিভাগের প্রথম ইনিংস। রুমান আহমেদ ৬৩ বলে ৪ চার ও ২ ছক্কায় সর্বোচ্চ ৪৪ রান করেন। রাজশাহীর পক্ষে তিনটি করে উইকেট পান ফরহাদ রেজা ও মুক্তার আলী। দ্বিতীয় ইনিংসে রাজশাহী ৪ উইকেটে ১২০ রান তোলার পর ম্যাচটি ড্র হয়ে যায়। ওপেনার মাইশুকুর রহমান দারুণ ব্যাট করে সর্বোচ্চ ৪২ এবং হামিদুল ইসলাম অপরাজিত ৩২ রান করেন। প্রথমশ্রেণীর ক্রিকেটে অভিষেক হওয়া পেসার এবাদত হোসেন ১৫ রানে দুই উইকেট নেন।

শীর্ষ সংবাদ:
দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে         ব্যাটিং ব্যর্থতায় ম্লান বোলিং সাফল্য         মিল্কি ওয়ের প্রথম ‘পালক’         সরকারী কাস্টডিতে নেই খালেদা, তিনি মুক্ত         ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন ৪ ডিসেম্বর শুরু         ওমিক্রন প্রতিরোধে সতর্ক অবস্থায় সারাদেশ         সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস