মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইউপি সদস্যের মুক্তি দাবিতে বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ময়মনসিংহ, ২৮ সেপ্টেম্বর ॥ ভালুকায় ইউপি মেম্বার রফিকুল ইসলামের মুক্তির দাবিতে বুধবার দুপুরে উপজেলার পাড়াগাঁও গাংগাটিয়া গ্রামে এডুকো স্কুলের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন এলাকার কয়েকশ নারী-পুরুষ। জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ইউপি মেম্বার রফিকুল ইসলামকে গাংগাটিয়া এডুকো স্কুলের নির্মাণ কাজের ঠিকাদারের কাছে ঘুষ দাবির অভিযোগে সোমবার দুপুরে গ্রেফতার করা হয়।

এরই প্রতিবাদে ও মেম্বারের মুক্তির দাবিতে বুধবার দুপুরে ওই স্কুলের সামনে এলাকার কয়েকশ নারী-পুরুষ জমায়েত হয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন।

রফিকুল ইসলামের স্ত্রী আছমা আক্তার জানান, ঠিকাদরের কাছ থেকে পাওনা টাকা উদ্ধারের জন্য তার স্বামী ইউপি মেম্বার রফিকুল ইসলাম ইউএনওর কাছে লিখিতভাবে জানান। এবং ওই ঠিকাদারি প্রতিষ্ঠান বরাবর পাওনা টাকা মিটিয়ে দেয়ার জন্য লিখিতভাবে অনুরোধ জানান। এর একদিন পরই তার স্বামীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, আমার স্বামী ইউপি সদস্য রফিকুল ইসলামকে জেলহাজতে নেয়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার অপারেশন লাগবে এই বলে একটি নম্বর থেকে জেলা সুপার পরিচয়ে বিকাশে টাকা পাঠাতে বলা হয়। পরে বিকাশের মাধ্যমে ৫৬ হাজার টাকা পাঠানো হয়। টাকা পাঠানোর পর থেকে ওই নম্বরগুলো বন্ধ পাওয়া যাচ্ছে এবং খোঁজ নিয়ে জানা গেছে তিনি সুস্থ রয়েছেন এবং ময়মনসিংহ জেলহাজতেই আছেন।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ‘আমরণ অনশন ভাঙার সিদ্ধান্ত নিয়েছি, আন্দোলন চলবে’         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ভূমধ্যসাগরে নৌকায় হাইপোথার্মিয়ায় ৭ বাংলাদেশির মৃত্যু         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন