বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুর ও নওগাঁয় নিহত ছয়

  • সড়ক দুর্ঘটনা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ শ্রীপুরে বুধবার ট্রাক ও পিক আপভ্যানের সংঘর্ষে ব্যবসায়ীসহ তিনজন নিহত এবং দুইজন আহত হয়েছে। নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো লক্ষ্মীপুর জেলার আলেকজান্ডার থানার চরসিতা গ্রামের নুরুল হকের ছেলে মিজানুর রহমান (৩৫) ও একই থানার জমিরের হাট এলাকার মৃত আক্কাস আলীর ছেলে মানিক ওরফে মালেক (৩৪)। জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় বুধবার সকালে ময়মনসিংহগামী একটি পিকআপ ভ্যান অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং পিকআপ ভ্যান আরোহী ৩ জন ঘটনাস্থলেই নিহত এবং অপর দুইজন আহত হয়। হতাহতরা সবাই মাছ ও তরকারি ব্যবসায়ী।

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ থেকে জানান, বুধবার সকালে সাপাহার ও মহাদেবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় একজন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩০ জন। জানা গেছে, বুধবার সকাল ১০টায় সাপাহার-পোরশা পাকা রাস্তার তলাপাড়া (তাজপুর) মোড়ে নিতপুর থেকে সাপাহারগামী একটি যাত্রীবাহী বাস ও চার্জার ভ্যানের সংঘর্ষ ঘটে। এতে নাজির উদ্দীন (৭০) নামে এক অবসরপ্রাপ্ত শিক্ষক নিহত হয়। এ সময় বাস ও চার্জার ভ্যানের প্রায় ২৫-৩০ জন যাত্রী আহত হয়। অপরদিকে বেলা ১১টার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার নওহাটা সংলগ্ন খামারবাড়ী নামক স্থানে যাত্রীবাহী বাসের চাপায় চার্জার ভ্যানচালকসহ ২ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, নওগাঁ সদর উপজেলার হাঁসাইগাড়ী ইউনিয়নের পাঁঠাকাটা গ্রামের ওয়াজেদ আলীর পুত্র চার্জার ভ্যানচালক লিটন ভ্যানগাড়িতে সৌর বিদ্যুতের সরঞ্জামসহ সৌর বিদ্যুতের দু’জন মাঠ কর্মীকে নিয়ে হাঁসাইগাড়ী থেকে নওগাঁ সদরের দুবলহাটী যাচ্ছিল। পথে নওগাঁ-রাজশাহী মহাসড়কের খামারবাড়ি নামক স্থানে পৌঁছলে মান্দা থেকে ঢাকা অভিমুখী রকি পরিবহনের একটি যাত্রীবাহী বাস চার্জার ভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়।

গণধোলাইয়ের শিকার সোর্সসহ এএসআই

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ, ২২ জুন ॥ কালীবাজার এলাকায় স্বর্ণ ব্যবসায়ীদের হয়রানির অভিযোগে সদর মডেল থানার এএসআইসহ দুই সোর্সকে গণধোলাই দিয়েছে স্বর্ণ ব্যবসায়ী। পরে সদর মডেল থানার ওসির নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে এএএসআই আশরাফকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তবে পুলিশ দাবি করেছে, ভুল বোঝাবুঝি হয়েছে। গণধোলাইয়ের কোন ঘটনা ঘটেনি। চোরাই স্বর্ণ বিক্রেতা ও এক সোর্সকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে চোরাই আটআনা স্বর্ণ।

ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে। স্বর্ণ ব্যবসায়ী ও কর্মচারীরা পুলিশের এএসআই আশরাফ ও সোর্স লিটনকে নিয়ে মার্কেটের দোতলায় অবরুদ্ধ করে রাখে। এর মধ্যে মার্কেটের সকল ব্যবসায়ী দোকান বন্ধ রেখে রাস্তায় পুলিশের শাস্তির দাবিতে মিছিল করে। আধা ঘণ্টা পর এএসআই আশরাফ তার কথিত চোরাই স্বর্ণ বিক্রেতা লিটনকে নিয়ে বের হয়ে যেতে চাইলে উত্তেজিত জনতা আশরাফ ও লিটনকে গণধোলাই দেয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি