মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যশোরে ফিলিং স্টেশনের ম্যানেজারসহ দুজনকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোর-নড়াইল সড়কে বাঘারপাড়ার চাড়াভিটায় ফিলিং স্টেশনের মধ্যে ম্যানেজারসহ দুই ২ জনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতরা হলেন ম্যানেজার ওবায়দুর রহমান (৩২) এবং এমএম কলেজের ছাত্র লিজন আহমেদ অপু (২৩)।

সোমবার সকাল সাড়ে সাতটার দিকে তাদের রক্তাক্ত মরদেহ পুলিশ উদ্ধার করে। ফিলিং স্টেশনটিতে রাতে এই দুজন ছাড়াও সিরাজুল ইসলাম (২৫) নামে আরেক কর্মচারী ছিলেন। হত্যাকা-ের পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। পুলিশ বলছে, পূর্ববিরোধের কারণে এমন ঘটনা ঘটে থাকতে পারে। স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো রবিবার রাতেও বাঘারপাড়ার চাড়াভিটায় অবস্থিত মেসার্স আব্দুল বারী ফিলিং স্টেশনে ঘুমিয়ে ছিলেন প্রতিষ্ঠানের ম্যানেজার ওবায়দুর রহমান ও কলেজছাত্র লিজন আহমেদ অপু। অপুর বাড়ি ফিলিং স্টেশনের পাশেই। বাড়িঘর সংস্কার করা হচ্ছে বলে অপু কিছুদিন ধরে এখানে রাতযাপন করতেন। এদের সঙ্গে থাকতেন ফিলিং স্টেশনের নজেলম্যান (যিনি পেট্রোল বা ডিজেল বিক্রিতে সহায়তা করেন) সিরাজুল ইসলাম। সোমবার সকালে জ্বালানি তেল নিতে এসে স্থানীয় এক ব্যক্তি প্রথমে তাদের রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে অন্যদের খবর দেন। পরে থানা পুলিশকে ঘটনা অবহিত করা হয়। পুলিশ এসে ফিলিং স্টেশনের বাইরের দরজার তালা ভেঙে ভেতরে ঢুকে লাশ দুটি উদ্ধার করে। কুপিয়ে হত্যার পর লাশ দুটি কাঁথা দিয়ে ঢেকে রাখা হয়। নিহত ওবায়দুর রহমান বাঘারপাড়া উপজেলার ধলগ্রামের রহমান মোল্লার ছেলে। লিজন আহমেদ অপু পাম্পের পাশেই রঘুনাথপুর এলাকার সদরুদ্দিন খাঁর ছেলে।

নিহত অপুর স্বজনরা জানান, তার কাছে সরিষা বিক্রির ৫০ হাজার টাকা ছিল। অপু যশোর সরকারী মাইকেল মধুসূদন কলেজের (এমএম কলেজ) মাস্টার্সের ছাত্র ছিলেন। এই ফিলিং স্টেশনের মালিক বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বাঘারপাড়া উপজেলা সভাপতি ইঞ্জিনিয়ার টিএস আইয়ুব। বছর তিনেক হলো তার কাছ থেকে এটি লিজ নিয়েছেন বাঘারপাড়ার ভায়না এলাকার জনৈক মাসুদ আহমেদ।

মাসুদ জানান, রবিবার রাত সাড়ে আটটার দিকে তিনি ফিলিং স্টেশন থেকে টাকা-পয়সা হিসেব করে নিয়ে গেছেন। পাম্পের ভেতরে ক্যাশবাক্স বা অন্যকিছুতে কেউ হাত দেয়নি। ধরন দেখে মনে হচ্ছে, শত্রুতার কারণেই খুনের ঘটনা ঘটেছে। তিনি জানান, পাম্পের নজেলম্যান রাতেও ছিল। কিন্তু সকাল থেকে তাকে পাওয়া যাচ্ছে না। বাঘারপাড়া থানার ওসি ছয়েরুদ্দিন আহমেদ জানান, দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়েছে। এটি ডাকাতি বা চুরির ঘটনা নয়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার কারণে এ হত্যাকা-। ফিলিং স্টেশনের অপর কর্মচারী নজেলম্যান সিরাজুল ইসলাম যশোর সদরের মুনসেফপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে। ‘তার উধাও হয়ে যাওয়ার বিষয়টি পুলিশ গুরুত্ব দিয়ে ভাবছে, বলেন ওসি।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে