শনিবার ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেক্সিকোর অপহৃত ফুটবলার উদ্ধার

মেক্সিকোর অপহৃত ফুটবলার উদ্ধার

অনলাইন ডেস্ক॥ উইক এন্ড মানেই তো পার্টি। রাত জেগে হুল্লোর। সারা সপ্তাহ ফুটবল মাঠে গা ঘামানোর পর এটাই তো স্বাভাবিক ছিল। প্রতি সপ্তাহের মতো এবারও অন্যথা হয়নি মেক্সিকোর ফুটবলার অ্যালান পুলিদোর। বান্ধবীকে সঙ্গে নিয়ে গেছিলেন পার্টিতে। ফেরার সময়ই ঘটে সেই ভয়ঙ্কর ঘটনা। যেটা স্বপ্নেও ভাবেননি কখনও। যে স্মৃতি হয়তো অনেক রাত ঘুমোতেও দেবে না পুলিদোকে।

পার্টি থেকে ফেরার পথে তাঁর গাড়িকে ঘিরে ফেলে কয়েকটি ট্রাক জাতীয় বড় গাড়ি। সেখান থেকে নেমে আসে বেশ কয়েকজন মুখোশ পড়া লোক। তারাই অ্যালানকে অপহরণ করে। যদিও অ্যালানের বান্ধবীকে ছেড়ে দেয়। তখন রাত ১১.৩০টা। উইক এন্ড হিসেবে গভীর রাতও নয়।

তামাওলিপাসের সিউদাদ ভিক্টোরিয়া শহরের ঘটনা। যদিও রাতারাতি তাঁকে উদ্ধার করার কাজে নেমে পরে স্থানীয় পুলিশ। সোমবারই উদ্ধার করা হয় অ্যালানকে। উদ্ধারের পর অ্যালান জানিয়েছেন তিনি সুস্থ আছেন। তবে তাঁর অপহরণ ঘিরে তৈরি হয়েছে সংশয়। তদন্ত করে দেখা হচ্ছে পুরো ঘটনাটি।

এই মুহূর্তে অলিম্পিয়াকোসের হয়ে খেলছেন তিনি। গত বছরই যোগ দিয়েছেন এই দলে। ১৫ ম্যাচে করেছেন ৬টি গোল। ২৫ বছরের অ্যালান ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে মেক্সিকো দলের সদস্য ছিলেন। যদিও কোপায় দলে রাখা হয়নি তাঁকে।

শীর্ষ সংবাদ:
করোনা : বাংলাদেশিদের হজে যেতে নিষেধাজ্ঞা         স্বাস্থ্য খাতের দুর্নীতি টিআইবি’র মনগড়া প্রতিবেদন : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : দেশে গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩৯         ৩ ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ         ‘নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ টেকসই উন্নয়ন নিশ্চিত করবে’         নাফ নদী থেকে অজ্ঞাত তিন লাশ উদ্ধার         মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেলেন আরও ১৬ বীরাঙ্গনা         দূষণে ব্যবহারের অনুপযোগী হলো জনসনের ৬ কোটি ডোজ টিকা         অভ্যন্তরীণ ফ্লাইটে করোনা সংক্রমণের শঙ্কা!         “বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির পৃষ্ঠপোষক”         শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত         আসলামের আসনে মিন্টু, সিলেটে হাবিব ও কুমিল্লায় হাসেম নৌকার মাঝি         রানি এলিজাবেথের জন্মদিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্ক সঙ্কেত         মাদকবিরোধী অভিযানে রাজধানীতে গ্রেফতার ৪৮         “আমরা শিশুদের শিক্ষা, নিরাপত্তা ও সুস্বাস্থ্য নিশ্চিত করতে বদ্ধপরিকর”         “উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শিশুর সার্বিক কল্যাণ নিশ্চিতের বিকল্প নেই”         আজ বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস         নারী ও শিশু পাচার রোধে বিজিবি-বিএসএফ আলোচনা         ভার্চুয়াল শুনানিতে ৪০ দিনে হাজার শিশুর জামিন