বুধবার ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেক্সিকোর অপহৃত ফুটবলার উদ্ধার

মেক্সিকোর অপহৃত ফুটবলার উদ্ধার

অনলাইন ডেস্ক॥ উইক এন্ড মানেই তো পার্টি। রাত জেগে হুল্লোর। সারা সপ্তাহ ফুটবল মাঠে গা ঘামানোর পর এটাই তো স্বাভাবিক ছিল। প্রতি সপ্তাহের মতো এবারও অন্যথা হয়নি মেক্সিকোর ফুটবলার অ্যালান পুলিদোর। বান্ধবীকে সঙ্গে নিয়ে গেছিলেন পার্টিতে। ফেরার সময়ই ঘটে সেই ভয়ঙ্কর ঘটনা। যেটা স্বপ্নেও ভাবেননি কখনও। যে স্মৃতি হয়তো অনেক রাত ঘুমোতেও দেবে না পুলিদোকে।

পার্টি থেকে ফেরার পথে তাঁর গাড়িকে ঘিরে ফেলে কয়েকটি ট্রাক জাতীয় বড় গাড়ি। সেখান থেকে নেমে আসে বেশ কয়েকজন মুখোশ পড়া লোক। তারাই অ্যালানকে অপহরণ করে। যদিও অ্যালানের বান্ধবীকে ছেড়ে দেয়। তখন রাত ১১.৩০টা। উইক এন্ড হিসেবে গভীর রাতও নয়।

তামাওলিপাসের সিউদাদ ভিক্টোরিয়া শহরের ঘটনা। যদিও রাতারাতি তাঁকে উদ্ধার করার কাজে নেমে পরে স্থানীয় পুলিশ। সোমবারই উদ্ধার করা হয় অ্যালানকে। উদ্ধারের পর অ্যালান জানিয়েছেন তিনি সুস্থ আছেন। তবে তাঁর অপহরণ ঘিরে তৈরি হয়েছে সংশয়। তদন্ত করে দেখা হচ্ছে পুরো ঘটনাটি।

Sheikh Rasel

এই মুহূর্তে অলিম্পিয়াকোসের হয়ে খেলছেন তিনি। গত বছরই যোগ দিয়েছেন এই দলে। ১৫ ম্যাচে করেছেন ৬টি গোল। ২৫ বছরের অ্যালান ২০১৪ ব্রাজিল বিশ্বকাপে মেক্সিকো দলের সদস্য ছিলেন। যদিও কোপায় দলে রাখা হয়নি তাঁকে।

শীর্ষ সংবাদ:
বন্যাদুর্গত এলাকায় সেতু নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         স্বেচ্ছাসেবক লীগের ঢাকার সব কমিটি বিলুপ্ত         বাসের ধাক্কায় ক্ষতিগ্রস্ত পদ্মা সেতুর বুথের ব্যারিয়ার         বুধবার শুরু হচ্ছে প্রাথমিকে ‘পাইলটিং বদলি’         সবাইকে বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে, অন্যথায় শাস্তি         বন্যা : মৃত্যু বেড়ে ৮৭, বিভিন্ন রোগে আক্রান্ত ৭৭৩১         বিদেশিদের কথায় কখনো লাফানো উচিত নয় : ড. মোমেন         পাতাল রেল: জাপানের সঙ্গে ১১৪০০ কোটি টাকার ঋণচুক্তি         টিকা পেতে ৫-১২ বছরের শিশুদের নিবন্ধনের আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         ঢাবি মনোবিজ্ঞানের চেয়ারম্যানের বিরুদ্ধে ৭ শিক্ষকের অনাস্থা         অবাধ নির্বাচনের জন্য ইসির গ্রহণযোগ্যতা, নিরপেক্ষতা ও সক্ষমতা গুরুত্বপূর্ণ : ওবায়দুল কাদের         আগামী ৬ জুলাই থেকে চলবে পশুবাহী বিশেষ ট্রেন         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩, শনাক্ত ২০৮৭         পদ্মা সেতুতে স্পিডগান-সিসিটিভি বসানোর পর বাইকের বিষয়ে সিদ্ধান্ত         শিক্ষাপ্রতিষ্ঠানের অনিয়ম-দুর্নীতি রোধে অটল ডিআইএ         আলোচনার মাধ্যমে পরবর্তী সময়ে বস্তুনিষ্ঠ সিদ্ধান্তে উপনীত হবো : সিইসি         রফতানি আয়ে ৫০ বিলিয়নের ক্লাবে বাংলাদেশ         সৌদিতে ভিক্ষা করা পঙ্গু মতিয়ারের সংসার চলে কৃষি কাজে         ডেঙ্গু : আরও ৪৭ রোগী হাসপাতালে         একনেকে ১০ প্রকল্প অনুমোদন