বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কমোড থেকে বের করা হলো ১১ ফুটের পাইথন

কমোড থেকে বের করা হলো ১১ ফুটের পাইথন

অনলাইন ডেস্ক॥ সাসোয়েংসাও-এর বাসিন্দা আথাপরনের জীবনে এটা ছিল একটা ভয়ঙ্কর দিন। শৌচকর্মের সময় বুঝতে পারেন বিদ্যুৎ গতিতে তাঁর গোপনাঙ্গ চেপে ধরেছে শক্ত কোনও চোয়াল। কিছুক্ষণ মাথা কাজ করেনি যন্ত্রণায়। তারপর বুঝলেন এটা একটা বিশাল বড় পাইথন। কোমড থেকে মুখ বের করে গোপনাঙ্গ কামড়ে ধরেছে। সে সময় কেই বা মাথা ঠিক রাখতে পারে! দু’হাতে বিশালাকৃতি সাপের চোয়াল ধরে নিজের ছাড়ানোর মরিয়া চেষ্টা করেন আথাপরন। তাও সম্ভব হয় না। কী করবেন বুঝতে না পেরে তারপর স্ত্রীকে ডাকেন তিনি। এরপর দু’জন মিলে বাথরুমের দরজা দিয়ে আঘাত করে পাইথনটিকে ছাড়ায়।

দুঃস্বপ্ন। যে কোনও মানুষের কাছে এমন ঘটনা দুঃস্বপ্ন। ধরুন আপনি আরাম করে বসে আছেন আপনার বাড়ির সাধের শৌচাগারে। কোমডের মধ্যে থেকে বেরিয়ে এল ১১ ফিট লম্বা এক পাইথন। কী করবেন! শুধু এসে একবার উঁকি দিয়ে চলে যাওয়াও নয়। সেই পাইথন যদি কোমড থেকে বেরিয়ে আপনার গোপনাঙ্গে আঘাত করে! বিশ্বের সবথেকে ভয়ঙ্কর সাপের ছবির চিত্রনাট্যগুলো হয়তো এর থেকে ভালো। কিন্তু, এটা কোনও গল্প বা চিত্রনাট্য নয়। চরম বাস্তব ঘটনা। গোপনাঙ্গে পাইথনের আঘাতে কাবু হয়ে এখন হাসপাতালে ভর্তি ৩৮ বছরের ব্যক্তি আথাপরন বুনমাকশুয়ে।

ধস্তাধস্তিতে গোপনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হয় আথাপরনের। বাথরুমের মেঝে লাল হয়ে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। উদ্ধারকারী দল এসে বাথরুমের পাইপ থেকে পাইথনটিকে বের করেছে। উদ্ধারকারী টিমের বিশেষজ্ঞরা জানান, বাথরুমের পাইপে আসার আগে অন্য পাইপের মাধ্যমে ঘরে ঢুকেছিল ওই দানবাকৃতি সাপ। কোমডের পাইপ থেকে বেরোতে যাওয়ার সময় আথাপরন সামনে থাকায় এই আক্রমণ। উদ্ধারকারী দল এরপর কোমড ভেঙে অতিসাবধানে পাইথনটিকে বের করে। বন দপ্তরের কর্মীরা নিয়ে চলে যায় পাইথনটিকে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রচুর রক্তক্ষরণ হলেও এখন কিছুটা সুস্থ হয়ে উঠছেন আথাপরন।

শীর্ষ সংবাদ:
ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা