শুক্রবার ৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কমোড থেকে বের করা হলো ১১ ফুটের পাইথন

কমোড থেকে বের করা হলো ১১ ফুটের পাইথন

অনলাইন ডেস্ক॥ সাসোয়েংসাও-এর বাসিন্দা আথাপরনের জীবনে এটা ছিল একটা ভয়ঙ্কর দিন। শৌচকর্মের সময় বুঝতে পারেন বিদ্যুৎ গতিতে তাঁর গোপনাঙ্গ চেপে ধরেছে শক্ত কোনও চোয়াল। কিছুক্ষণ মাথা কাজ করেনি যন্ত্রণায়। তারপর বুঝলেন এটা একটা বিশাল বড় পাইথন। কোমড থেকে মুখ বের করে গোপনাঙ্গ কামড়ে ধরেছে। সে সময় কেই বা মাথা ঠিক রাখতে পারে! দু’হাতে বিশালাকৃতি সাপের চোয়াল ধরে নিজের ছাড়ানোর মরিয়া চেষ্টা করেন আথাপরন। তাও সম্ভব হয় না। কী করবেন বুঝতে না পেরে তারপর স্ত্রীকে ডাকেন তিনি। এরপর দু’জন মিলে বাথরুমের দরজা দিয়ে আঘাত করে পাইথনটিকে ছাড়ায়।

দুঃস্বপ্ন। যে কোনও মানুষের কাছে এমন ঘটনা দুঃস্বপ্ন। ধরুন আপনি আরাম করে বসে আছেন আপনার বাড়ির সাধের শৌচাগারে। কোমডের মধ্যে থেকে বেরিয়ে এল ১১ ফিট লম্বা এক পাইথন। কী করবেন! শুধু এসে একবার উঁকি দিয়ে চলে যাওয়াও নয়। সেই পাইথন যদি কোমড থেকে বেরিয়ে আপনার গোপনাঙ্গে আঘাত করে! বিশ্বের সবথেকে ভয়ঙ্কর সাপের ছবির চিত্রনাট্যগুলো হয়তো এর থেকে ভালো। কিন্তু, এটা কোনও গল্প বা চিত্রনাট্য নয়। চরম বাস্তব ঘটনা। গোপনাঙ্গে পাইথনের আঘাতে কাবু হয়ে এখন হাসপাতালে ভর্তি ৩৮ বছরের ব্যক্তি আথাপরন বুনমাকশুয়ে।

ধস্তাধস্তিতে গোপনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হয় আথাপরনের। বাথরুমের মেঝে লাল হয়ে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। উদ্ধারকারী দল এসে বাথরুমের পাইপ থেকে পাইথনটিকে বের করেছে। উদ্ধারকারী টিমের বিশেষজ্ঞরা জানান, বাথরুমের পাইপে আসার আগে অন্য পাইপের মাধ্যমে ঘরে ঢুকেছিল ওই দানবাকৃতি সাপ। কোমডের পাইপ থেকে বেরোতে যাওয়ার সময় আথাপরন সামনে থাকায় এই আক্রমণ। উদ্ধারকারী দল এরপর কোমড ভেঙে অতিসাবধানে পাইথনটিকে বের করে। বন দপ্তরের কর্মীরা নিয়ে চলে যায় পাইথনটিকে। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রচুর রক্তক্ষরণ হলেও এখন কিছুটা সুস্থ হয়ে উঠছেন আথাপরন।

শীর্ষ সংবাদ:
নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ একটি মাইলফলক : সেতুমন্ত্রী         ইভিএম গ্রহণযোগ্য পদ্ধতি : ইসি আহসান হাবিব         অভিবাসীদের জীবন বাঁচাতে প্রচেষ্টা বাড়াতে হবে         স্ত্রীর কবরের পাশে চিরশায়িত হবেন আবদুল গাফ্ফার চৌধুরী         শিগগিরই সব দলের সঙ্গে সংলাপ : সিইসি         চাঁদপুরে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাথমিক শিক্ষক নিয়োগের দুই পরীক্ষার্থী নিহত         নগর ভবনে দরপত্র জমা দেওয়ার চেষ্টা         রাজধানীর বাজারে প্রায় সব পণ্যের দাম বৃদ্ধি         শনিবার গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         আজ দ্বিতীয় ধাপের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত         সারাদেশে চলছে ভোটার তালিকার হালনাগাদ         দৌলতখানে বাবা-ছেলে চেয়ারম্যান প্রার্থী         আফগানিস্তানে নারী উপস্থাপকদের অবশ্যই মুখ ঢাকতে হবে, নির্দেশ তালিবানের         শাহজালালে ৯৩ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক         আগামী ২৯ মে চালু হচ্ছে বাংলাদেশ-ভারতের মধ্যে যাত্রীবাহী ট্রেন         যুক্তরাষ্ট্র, কানাডা, ইউরোপে ছড়িয়ে পড়ছে বিরল যে রোগ!         কৃষিজমি ৬০ বিঘার বেশি হলে সিজ করবে সরকার         ‘মুজিব’ বায়োপিকের ট্রেলার প্রকাশ         সিলেটে উজানের ঢলে ভাঙলো ৩ নদীর মোহনার ডাইক         পাকিস্তানি মুদ্রার ১ ডলার কিনতে লাগছে ২শ রুপি