রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ১৭ মে ॥ কুমিল্লায় নেশার টাকা না পেয়ে পাষ- ছেলে তার মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। মঙ্গলবার সন্ধ্যায় মুরাদনগরের জাহাপুর ইউনিয়নের সাতমোড়া গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার পর ঘাতক ছেলে জাকির হোসেন গ্রাম ছেড়ে পালিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের মৃত আব্বাস মিয়ার নেশাগ্রস্ত ছেলে জাকির হোসেন (৩২) নেশার টাকার জন্য প্রায়ই তার মা মিনুয়ারা বেগমকে (৫০) মারধর করত। প্রতিদিনের মতো মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে জাকির নেশার জন্য তার মায়ের কাছে টাকা চায়। টাকা না পেয়ে ধারালো দা দিয়ে কুপিয়ে মাকে বাড়ির ভেতরই হত্যা করে। সন্ধ্যা সোয়া সাতটার দিকে মুরাদনগর থানার এসআই খালেদ জানান, ঘাতক সন্তান তার মায়ের মৃত্যু নিশ্চিত করে বাড়ি ছেড়ে পালিয়েছে, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২         বারিধারায় ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট