বুধবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে দুই যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ১৫ মে ॥ টঙ্গীতে বাসা থেকে ডেকে নিয়ে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহতরা হল টঙ্গী এরশাদনগর পুনর্বাসন এলাকার আলা মিয়ার ছেলে শরিফ (৩৫) ও হারুন মিয়ার ছেলে জুম্মন (২৫)। পুলিশ রবিবার সকালে চানকিরটেক বিল এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে।

নিহত জুম্মনের স্ত্রী সোহাগী জানান, জুম্মন বেশিরভাগ সময় শরিফের সঙ্গে চলাফেরা করত। সে শনিবার রাত ১১টায় বাসা থেকে বেরিয়ে যায়। এরপর সর্বশেষ রাত ১২টায় মোবাইল ফোনে জুম্মনের সঙ্গে তার কথা হয়। জুম্মন তখন শরিফের বাসায় আছে বলে তাকে জানায়।

শরিফের মেয়ে সুইটি জানায়, শনিবার রাত একটার দিকে হাসান নামের এক যুবক শরিফকে বাসা থেকে ডেকে নেয়। তখন শরিফের সঙ্গে জুম্মনও যায়। এরপর রাতে তারা আর বাসায় ফেরেনি। সকালে পাশের চানকিরটেক বিলের প্রায় একশ’ গজ দূরত্বের ব্যবধানে শরিফ ও জুম্মনের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

শরিফের ঘাড় ও পিঠে ধারালো অস্ত্রের উপর্যুপরি কোপের জখম রয়েছে। ঘাড় থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে আছে। নিহত জুম্মনের আঘাতের ধরনও প্রায় একই। তবে জুম্মনের শুধু মাথা ও ঘাড়ে উপর্যুপুরি কোপের আঘাত রয়েছে। তার লাশ একটি বাড়ির গেটের সামনে আংশিক কাত হয়ে পড়ে থাকতে দেখা যায়।

নিহত শরিফের মামা এরশাদনগর ৪৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল জলিল জানান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের টঙ্গীর ৪৯ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি ছিলেন শরিফ হোসেন। শরিফের বাড়িতে তিনটি সিসি ক্যামেরা রয়েছে। কারা তাকে ডেকে নিয়েছে ওই সিসি ক্যামেরার ছবি দেখলেই বলা যাবে। কারা কি কারণে তাকে হত্যা করতে পারে এ বিষয়ে তিনি এখন জানলেও বলবেন না বলে জানান। তবে তার ধারণা, শরিফের হত্যাকারীদের চিনে ফেলায় জুম্মনকেও হত্যা করা হয়েছে।

এদিকে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, তাদের কি কারণে হত্যা করা হয়েছে সেটা তদন্ত চলছে।

শীর্ষ সংবাদ:
চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ         ভার্চুয়াল আদালত নিয়ে আজ বিচারপতিদের ফুলকোর্ট সভা         বাজার স্থিতিশীল রাখতে এবার চাল আমদানির সিদ্ধান্ত         ঘরে বসেই দেখা যাবে গোয়ালঘর, কেনা যাবে কোরবানির পশু         এ বছর লক্ষ্যমাত্রার চেয়েও বেশি আউশ আবাদ হয়েছে         ড্রেন নির্মাণে রডের পরিবর্তে বাঁশ ব্যবহারকারী ইউপি মেম্বার সাসপেন্ড         সারাদেশে ১৫৮টি প্রতিষ্ঠানকে ৫ লাখ টাকা জরিমানা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         ওয়ারি লকডাউন আরো কঠোর হবে,এলাকাবাসী ধৈর্য্য ধরুন : মেয়র তাপস         একযুগ পর ট্রেনে কোরবানীর পশু পরিবহন করবে রেলওয়ে : রেলপথমন্ত্রী         ‘করোনা পরিস্থিতিতে গণমাধ্যমের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ’: তথ্যমন্ত্রী         লঞ্চ দুর্ঘটনা : হত্যাকাণ্ড প্রমাণিত হলে ‘হত্যা মামলা’ হবে : নৌপ্রতিমন্ত্রী         বিজিবির ১১৯ মুক্তিযোদ্ধার গেজেট বাতিলের প্রজ্ঞাপন স্থগিত         সংসদের মুলতবি অধিবেশন বসছে বুধবার        
//--BID Records