বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টঙ্গীতে দুই যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী, ১৫ মে ॥ টঙ্গীতে বাসা থেকে ডেকে নিয়ে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। নিহতরা হল টঙ্গী এরশাদনগর পুনর্বাসন এলাকার আলা মিয়ার ছেলে শরিফ (৩৫) ও হারুন মিয়ার ছেলে জুম্মন (২৫)। পুলিশ রবিবার সকালে চানকিরটেক বিল এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করে।

নিহত জুম্মনের স্ত্রী সোহাগী জানান, জুম্মন বেশিরভাগ সময় শরিফের সঙ্গে চলাফেরা করত। সে শনিবার রাত ১১টায় বাসা থেকে বেরিয়ে যায়। এরপর সর্বশেষ রাত ১২টায় মোবাইল ফোনে জুম্মনের সঙ্গে তার কথা হয়। জুম্মন তখন শরিফের বাসায় আছে বলে তাকে জানায়।

শরিফের মেয়ে সুইটি জানায়, শনিবার রাত একটার দিকে হাসান নামের এক যুবক শরিফকে বাসা থেকে ডেকে নেয়। তখন শরিফের সঙ্গে জুম্মনও যায়। এরপর রাতে তারা আর বাসায় ফেরেনি। সকালে পাশের চানকিরটেক বিলের প্রায় একশ’ গজ দূরত্বের ব্যবধানে শরিফ ও জুম্মনের লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

শরিফের ঘাড় ও পিঠে ধারালো অস্ত্রের উপর্যুপরি কোপের জখম রয়েছে। ঘাড় থেকে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে আছে। নিহত জুম্মনের আঘাতের ধরনও প্রায় একই। তবে জুম্মনের শুধু মাথা ও ঘাড়ে উপর্যুপুরি কোপের আঘাত রয়েছে। তার লাশ একটি বাড়ির গেটের সামনে আংশিক কাত হয়ে পড়ে থাকতে দেখা যায়।

নিহত শরিফের মামা এরশাদনগর ৪৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল জলিল জানান, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের টঙ্গীর ৪৯ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি ছিলেন শরিফ হোসেন। শরিফের বাড়িতে তিনটি সিসি ক্যামেরা রয়েছে। কারা তাকে ডেকে নিয়েছে ওই সিসি ক্যামেরার ছবি দেখলেই বলা যাবে। কারা কি কারণে তাকে হত্যা করতে পারে এ বিষয়ে তিনি এখন জানলেও বলবেন না বলে জানান। তবে তার ধারণা, শরিফের হত্যাকারীদের চিনে ফেলায় জুম্মনকেও হত্যা করা হয়েছে।

এদিকে টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, তাদের কি কারণে হত্যা করা হয়েছে সেটা তদন্ত চলছে।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records